Advertise top
পরিবেশ

ঘূর্ণিঝড় রিমালে যত ঘর ভেঙেছে, সেগুলো আমি করে দেব: প্রধানমন্ত্রী

বরিশাল নিউজ, পটুয়াখালী

প্রকাশ : ৩০ মে ২০২৪, ০৫:৪২ পিএম     আপডেট : ৩১ মে ২০২৪, ০৩:৪৯ পিএম

ঘূর্ণিঝড় রিমালে যত ঘর ভেঙেছে, সেগুলো আমি করে দেব: প্রধানমন্ত্রী
কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ঘূর্ণিঝড় রিমালে যত মানুষের ঘর ভেঙে গেছে, ক্ষতি হয়েছে, সেগুলো সব আমি করে দেব।’ প্রধানমন্ত্রী বলেন, আমাদের দেশে ঘূর্ণিঝড়, বন্যা, জলোচ্ছ্বাস প্রকৃতির নিয়মেই আসে। সেখানে মানুষের জীবন-মান বাঁচানোটাই সবথেকে বড়কথা। জিনিস গেলে পাওয়া যায় কিন্তু জীবন তো আর পাওয়া যায় না।

 

প্রধানমন্ত্রী আরোও বলেন, এই অঞ্চলটা সব সময় দুর্যোগপ্রবণ। আমরা চাই, এই দুর্যোগ থেকে আমাদের এই অঞ্চলের মানুষ যেন মুক্তি পায়।

 

প্রধানমন্ত্রী বৃহস্পতিবার, ৩০ মে  কলাপাড়া পৌর শহরের সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত মানুষের উদ্দেশে ভাষণে এই প্রতিশ্রুতি দেন।

 

 

প্রধানমন্ত্রী বলেন, ‘এই অঞ্চলের যত বাঁধের ক্ষতি হয়েছে, সেগুলো পুনর্নির্মাণের জন্য ইতিমধ্যে কাজ শুরু করেছি। যত মানুষের ঘর ভেঙে গেছে, ক্ষতি হয়েছে, সেগুলো সব আমি করে দেব। ক্ষতিগ্রস্ত সবার হিসাব করা হচ্ছে, আজ  বিকেলে সবাইকে নিয়ে বসব।’

 

কলাপাড়া আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল নন্দীর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিবুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ।

 

এর আগে ওই এলাকার ঘূর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন প্রধানমন্ত্রী।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal