Advertise top
বরিশাল

চোর ধরতে গিয়ে পুলিশ আহত

বরিশাল নিউজ

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পিএম     আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পিএম

 চোর ধরতে গিয়ে পুলিশ আহত
এসআই শফিকুল ইসলাম। ছবি: বরিশাল নিউজ

বরিশাল নগরীতে চোর ধরতে গিয়ে এসআই শফিকুল ইসলাম হামলার শিকার হয়েছেন। তিনি কোতয়ালি মডেল থানার আওতাধীন বগুড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ।

 

নগরীর  ১৯ নং ওয়ার্ডের ঝাউতলা তৃতীয় গলিতে শুক্রবার, ১৯ এপ্রিল রাতে চুরি মামলার আসামি আরিফুর রহমান (২২) অবস্থান করছে জানতে পেরে সেখানে এসআই শফিকুল  ফোর্স নিয়ে অভিযান চালান।   একপর্যায়ে পুলিশ সদস্যরা চোরকে চারদিক থেকে ঘিরে ফেললে, চোর তাকে কাঁচি দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে পুলিশ কর্মকর্তার ডান হাতে আঘাতপ্রাপ্ত হন। এই অভিযানে কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই বিজয় মন্ডলও অংশ নেন।

 

পুলিশ জানায়, নতুন বাজার গাজি ভবনের নিচ থেকে সুশান্ত দাস (২২) নামের এক যুবকের একটি বাইসাইকেল বুধবার, ১৭ এপ্রিল চুরি হয়। এই ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুই আসামিকে শনাক্ত করার পাশাপাশি কোতয়ালি মডেল থানায় একটি চুরি মামলা করেন যুবকের বাবা নিখিল চন্দ্র। সেই মামলার ১ নং আসামি শাওনকে শুক্রবার, ২০ এপ্রিল রাত ৯ টার দিকে পার্শ্ববর্তী গুপ্ত কর্নার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।  তার দেওয়া স্বীকারোক্তিতে ১৯ নং ওয়ার্ডের ঝাউতলা তৃতীয় গলিতে অভিযান চালিয়ে ২ নং অভিযুক্ত আরিফুর রহমান নিপুকে গ্রেপ্তার করা হয়েছে। 

 

এর আগে চোরাই বাইসাইকেলটি সদর উপজেলার চরবাড়িয়া থেকে উদ্ধার করে ফাঁড়ি পুলিশ।

 

অভিযানে অংশ নেওয়া এএসআই জামাল সাংবাদিকদের জানান, আরিফুর রহমান নিপু এবং শাওন মিলে বাইসাইকেলটি চুরি করেছে, যা সিসি ক্যামেরায় দেখা গেছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal