Advertise top
বরিশাল

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের শনাক্ত, ট্রাক চালক ও হেলপার গ্রেপ্তার

বরিশাল নিউজ

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পিএম     আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ পিএম

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: ট্রাক চালক ও হেলপার গ্রেপ্তার, মরদেহ হস্তান্তর
ঝালকাঠি সড়ক দুর্ঘটনায় নিহতদের শনাক্ত করার পর মরদেহ হস্তান্তর

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. মেহেদী হাসান সানি জানান, নিহতদের স্বজনরা হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেছেন। মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

 

নিহতরা হলেন: ঝালকাঠির গাবখান এলাকার সেলিম হাওলাদারের ছেলে মো. নজরুল (৩৫), ওস্তাখান এলাকার মন্নান মাঝির ছেলে সফিকুল মাঝি (৫০), নওপাড়া শেখের হাট এলাকার আতিকুর রহমান সাদি (১১),বিমান বাহিনীর অব. সদস্য ইমরান হোসেন (৪০), কাঠালিয়ার তালগাছিয়া এলাকার মো. ইব্রাহিমের কন্যা নুরজাহান (৭), তার বাবা ইব্রাহিম (৪০), মা তাহমিনা (২৫), উত্তর সাউথপুর এলাকার মিজানুর রহমানের ছেলে হাসিবুর রহমান (৪০) তার স্ত্রী সোনিয়া বেগম (৩০), কন্যা তানিয়া আক্তার (৩), এক বছর বয়সী ছেলে তাহমিদ রহমান, একই এলাকার বাসিন্দা নিপা (২২), স্বরুপকাঠির রুহুল আমিন (৭০) ও ঝালকাঠির শহিদুল ইসলাম (৩৫)।

 

ঝালকাঠিতে ট্রাকের চাপায় প্রাইভেটকার ও অটোরিকশার নিহত যাত্রীদের আর্থিক সহায়তা করবে জেলা প্রশাসন। এক্ষেত্রে দুর্ঘটনায় নিহতের পরিবারের জন্য ৫ লাখ টাকা, যারা পঙ্গুত্বের শিকার হবেন তাদের জন্য ৩ লাখ টাকা এবং অন্য আহতদের জন্য ১ লাখ টাকা সরকারের পক্ষ থেকে দেওয়া হবে বলেছেন ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম।

 

ঝালকাঠি সদর উপজেলার গাবখান এলাকায় সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত এবং অন্তত আরও ১৬ জন আহত হয়ে হাসপাতালে রয়েছেন।


 

 

 ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনার জন্য দায়ী  ট্রাক চালক আল আমিন ও হেলপারকেও  করেছে পুলিশ। আটকের সময় তারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

ঝালকাঠি সদর থানার ওসি শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ ঘটনায় সিমেন্ট বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।



 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal