Advertise top
বরিশাল

ঝালকাঠিতে মৃত্যু বেড়ে ১৪, ১২ জন ছিলেন বিয়ের যাত্রী, তদন্ত কমিটি গঠন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পিএম     আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পিএম

ঝালকাঠিতে মৃত্যু বেড়ে ১৪, তদন্ত কমিটি গঠন
ঝালকাঠির গাবখানে সড়ক দুর্ঘটনা

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আরো দুইজন মারা গেছেন। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন। এই নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে হলো ১৪ জন। নিহত ১৪ জনের মধ্যে ৭ জন পুরুষ, ৪ জন নারী, ও ৩ জন শিশু রয়েছে।

 

শেখেরহাট হাট ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশ মো. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, আমরা ৪টি ইজিবাইক এবং একটি মাইক্রো গাড়িতে শেখেরহাট গ্রামে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলাম। গাবখান সেতুর টোলে আসার পর বিপরীত দিক থেকে আসা ট্রাকটি আমাদেরকে সামনে থেকে চাপা দেয়। এতে ওই গ্রাম পুলিশের ছোট ভাইসহ তাদের ১২ জন মারা যান। 

 

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম জানিয়েছেন, খুলনা থেকে ছেড়ে আসা পণ্য বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসকে ধাক্কা দিলে পাশে থাকা তিনটি অটোরিকশার উপর গিয়ে পড়ে। ঘটনাস্থলেই সাত জন নিহত হয়। ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর আরো পাচঁজন মারা যায়। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

 

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্পেশাল অফিসার শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় পণ্য বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।

 

ঝালকাঠির জেলা প্রশাসক তারাহ গুল নিঝুম জানান, ঝালকাঠির গাবখান সেতু টোলপ্লাজায় একটি ট্রাক ৩টি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। দুর্ঘটনার তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal