Advertise top
বরিশাল

নিত্যপণ্যের দাম সহনশীল রাখতে কাজ করতে হবে: বিভাগীয় কমিশনার

বরিশাল নিউজ

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ০৭:৩৯ পিএম    

নিত্যপণ্যের দাম সহনশীল রাখতে কাজ করতে হবে: বিভাগীয় কমিশনার
বিভাগীয় কমিশনারের সম্মেলনকক্ষে বিভাগীয় আইন শৃঙ্খলা কমিটির সভা। ছবি: বরিশাল নিউজ

বরিশাল বিভাগীয় কমিশনার মো.শওকত আলী বলেছেন, নিত্যপণ্যের দাম সহনশীল পর্যায়ে আনার চেষ্টা করতে হবে। সরকারের নির্বাচনী ইশতেহারেও এরকম নির্দেশনা রয়েছে বলেন তিনি।

 

এজন্য নিত্যপণ্যের সরবরাহ চেইন অক্ষুণ্ণ রাখতে কঠোর ব্যবস্থা গ্রহণসহ বরিশাল বিভাগের জেলা প্রশাসক ও অন্যান্যদের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেছেন তিনি। তার সম্মেলনকক্ষে আজ মঙ্গলবার, ১৯ মার্চ এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মো.শওকত আলী।

 

এসময় অনলাইন জুয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও জড়িত এজেন্টদের শাস্তির আওতায় নিয়ে আসা, ঈদযাত্রায় লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন না করা, জাটকা নিধন প্রতিরোধ করা, ইলিশ রক্ষা করাসহ বরিশালের সার্বিক আইন-শৃঙ্খলা বজায় রাখার ওপর গুরুত্বারোপ করা হয়। এছাড়াও তিনি সাম্প্রতিক জাতীয় সংসদ নির্বাচনের মতোই আগামী ৪, ১১, ১৮ এবং ২৫ মে চার ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনও যে কোন মূল্যে সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য সকলকে তাগিদ দেন।

 

সভায় অন্যান্যর মাঝে বরিশাল রেঞ্জের ডিআইজি মো.জামিল হাসান, বরিশাল বিভাগের ছয় জেলার জেলা প্রশাসকসহ পুলিশ, র‍্যাব, আনসার ও ভিডিপি, নৌ পুলিশ, কোস্ট গার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর মতো বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সূত্র: পিআইডি


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal