Advertise top
বরিশাল

বাস থেকে ফেলে দেওয়া সেই প্রবাসী মারা গেছেন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ০৮:১৪ পিএম     আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ এএম

বরিশাল ঢাকা মহাসড়কে চলন্ত বাস থেকে ফেলে দেওয়া সেই প্রবাসী নিহত
চলন্ত বাস থেকে ফেলে দেওয়া। ছবি: প্রতীকী

বরিশালের গৌরনদীতে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া বাসযাত্রী সৌদি প্রবাসী কালু সর্দার (৪৬) মারা গেছেন। ঢাকায় টানা ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার, ১৫ মার্চ সকালে মারা যান তিনি।

 

নিহত কালু বরিশালের গৌরনদী উপজেলার পিঙ্গলা কাঠি গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

 

নিহতের স্ত্রী নাজনীন বেগম জানান, তার স্বামী ৫/৬ মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছিলেন। তিনিসহ চাচাতো ভাই সাইদুল ও কবির শুক্রবার, ১ মার্চ বরিশাল বাস টার্মিনাল থেকে গৌরনদীর উদ্দেশ্যে বেপারী পরিবহনের একটি বাসে উঠে। তখন তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এতে  গুরুতর আহত কালুকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

 

ঘটনার সময় সঙ্গে থাকা কালুর শ্যালক মো. সাইদুল বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর উদ্দেশ্যে রওনা দেন। ভাড়া নিয়ে বাসে তাদের সঙ্গে সুপারভাইজার, হেলপার ও চালকের তর্কাতর্কি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কটকস্থল এলাকায় ভগ্নিপতি কালু সরদারকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেন। পরে তাদের ভুরঘাটা কাউন্টারে নিয়ে নামিয়ে দেওয়া হয়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী হাইওয়ে থানার এসআই কামরুজ্জামান জানান, ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal