Advertise top
বরিশাল

উজিরপুরে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

বরিশাল নিউজ

প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ০৯:১১ পিএম     আপডেট : ১০ মার্চ ২০২৪, ০৯:১১ পিএম

উজিরপুরে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা ও অগ্নি নির্বাপণ বিষয়ক মহড়া। ছবি: বরিশাল নিউজ

’দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলাদেশ গড়বো’  প্রতিপাদ্যকে সামনে রেখে উজিরপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২৪ উপলক্ষ্যে মহড়া অনুষ্ঠিত হয়েছে।  স্থানীয় প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ এজন্য র‌্যালি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও অগ্নি নির্বাপণ বিষয়ক মহড়া করেছে।

 

উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভায় রবিবার, ১০ মার্চ বেলা ১১ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি কেএম ইশমামের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আ. মজিদ সিকদার বাচ্চু।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু এবং সীমা রানি শীল।

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা কলিম উদ্দিন, উজিরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল ইসলাম হাওলাদার, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন শরীফ, বীর মুক্তিযোদ্ধা এম জাকারিয়া।

 

দুর্যোগে প্রস্তুতি করণীয় সম্পর্কে ধারণা নিতে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা ও সাধারণ জনগণ এবং সামাজিক- সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশ নেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal