Advertise top
বরিশাল

কুয়াকাটা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

বরিশাল নিউজ পটুয়াখালী

প্রকাশ : ৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম     আপডেট : ০৫ মার্চ ২০২৪, ১০:০৪ পিএম

কুয়াকাটা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

কুয়াকাটা সমুদ্র সৈকতে দুইদিন বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তানভির মৃধা (২১) নামে এক কলেজ ছাত্র। এ সময় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু তাজরিব। আমতলী- কুয়াকাটা মহাসড়কের মানিক ঝুড়ি নামক স্থানে মঙ্গলবার, ৫ মার্চ দুপুরে এ দুর্ঘটনা ঘটে। তানভির পিরোজপুর জেলার ভান্ডারিয়া ‍উপজেলার দাওয়া রাজ পয়সা গ্রামের মাসুম মৃধার ছেলে। তিনি ভান্ডারিয়া আমান উল্লাহ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

 

 

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, তানভিরসহ ভান্ডারিয়া আমান উল্লাহ সরকারি কলেজের আট বন্ধু শনিবার, ২ মার্চ সকালে মোটরসাইকেলে করে কুয়াকাটায় বেড়াতে আসেন। কুয়াকাটায় দুইদিন বেড়ানো শেষে মঙ্গলবার, ৫ মার্চ সকালে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা।

 

 

আমতলী- কুয়াকাটা সড়কের মানিক ঝুড়ি নামক স্থানে দুপুর সাড়ে ১২ টার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তানভির মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। এ সময় ট্রলির চাকার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার সঙ্গে থাকা অপর বন্ধু তাজরিব গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

 

নিহত তানভিরের বন্ধু আলামিন বলেন, বেড়ানো শেষে আমরা আট বন্ধু বাইকে করে বাড়ি ফেরার পথে মানিক ঝুড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি তানভিরের বাইকে ধাক্কা দিলে তানভির সড়কে ছিটকে পড়ে যায়। এ সময় ওই ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তানভির মারা যায়। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখায়াত হোসেন তপু বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal