Advertise top
শিক্ষা

আর রুটিন দায়িত্ব নয়, উপাচার্য হলেন অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া

বরিশাল নিউজ

প্রকাশ : ০৪ মার্চ ২০২৪, ০৭:৪৩ পিএম

আর রুটিন দায়িত্ব নয়, উপাচার্য হলেন অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া
অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া। ছবি: বরিশাল নিউজ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া। শিক্ষা মন্ত্রণালয় সোমবার, ৪ মার্চ এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে।  তাকে  ৪ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। এর আগে তিনি  বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রায় পাঁচ মাস  উপাচার্য পদে রুটিন দায়িত্ব পালন করেন। 

 

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে বলা হয়, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া- কে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদ হতে অব্যাহতি দিয়ে উক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে আগামী ৪ বছরের জন্য নিয়োগ প্রদান করা হলো।

 

উল্লেখ্য, অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া ২০২২ সালের ১৯ এপ্রিল বরিশাল বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার হিসেবে যোগদান করেন। এর পাশাপাশি ৮ নভেম্বর ২০২৩ তারিখ থেকে তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করে আসছিলেন।

 

অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান, শহিদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

 

ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া একজন জনপ্রিয় কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব হিসেবেও ব্যাপকভাবে পরিচিত।



 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal