Advertise top
খেলা

বিপিএল ফাইনাল ম্যাচ: টস জিতে বোলিংয়ে ফরচুন বরিশাল

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ০৬:১১ পিএম

টস জিতেছে ফরচুন বরিশাল, ব্যাটিংয়ে চট্টগ্রামকে আমন্ত্রণ
টস করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স- ফরচুন বরিশাল। ছবি: সংগৃহীত

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় বিপিএলের দশম আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। ফরচুন বরিশাল টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে। অধিনায়ক তামিম ইকবাল ব্যাটিং করার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে আমন্ত্রণ জানিয়েছেন।

 

কুমিল্লার বর্তমান চ্যাম্পিয়ন। জিতেছে সবশেষ দুই আসরের ট্রফি। এবার হ্যাটট্রিকের দ্বারপ্রান্তে। পরিসংখ্যান জানাচ্ছে, বিপিএলে আগে কখনই ফাইনালে হারেনি কুমিল্লা। যে চারবার ফাইনাল খেলেছে, প্রতিবারই জিতেছে।

 

অন্যদিকে কুমিল্লার আকাশছোঁয়া সাফল্যের বিপরীতে বরিশালের আছে ট্রফি জেতার হাহাকার। বরিশাল বিপিএলে এর আগে তিনবার ফাইনাল খেললেও একবারও জেতেনি।

 

২০২২, ২০১৫ ও ২০১২ সালে হওয়া প্রথম আসরের ফাইনালে উঠেও দুবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স (২০২২ ও ২০১৫) এবং একবার ঢাকা গ্ল্যাডিয়েটর্সের কাছে হেরে রানার্সআপ হয়েছে বরিশাল।তামিম ইকবালের দল এবার চ্যাম্পিয়ন হলেই বিপিএলে নতুন ইতিহাস রচিত হবে।

 

ম্যাচের আগে বেইলি রোডের ট্র্যাজেডির জন্য এক মিনিট নীরবতা পালন করা হবে। টসের পর সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দুই দলের খেলোয়াড়, ম্যাচ অফিসিয়ালরা মাঠে উপস্থিত হবেন। দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করবে পুরো স্টেডিয়াম।

 

ফরচুন বরিশাল একাদশ:

তামিম ইকবাল, ডেভিড মিলার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, জেমস ফুলার, কাইল মায়ার্স, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাকয় ও সাইফ উদ্দিন।

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ:

লিটন দাস, মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মোস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, রোহানত দৌল্যা বর্ষণ, সুনীল নারিন, মঈন আলী, জনসন চার্লস ও আন্দ্রে রাসেল।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal