Advertise top
বরিশাল

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালনে প্রস্তুতি সভা

বরিশাল নিউজ

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:০৫ পিএম     আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩১ পিএম

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালনে প্রস্তুতি সভা
লোগো-বরিশাল জেলা প্রশাসন। ছবি: বরিশাল নিউজ

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস, ১৭ মার্চ জাতির পিতার জন্মবার্ষিকী এবং ২৫শে মার্চ গণহত্যা দিবস পালনের জন্য প্রস্তুতিমূলক সভা করেছে বরিশাল জেলা প্রশাসন।

 

জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি সকালে অনুষ্ঠিত সভাগুলোতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

 

সভার শুরুতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনদীপ ঘরাই বিগত বছরের সভার কার্যবিবরণী পাঠ করেন ও পূর্ববর্তী বছরগুলোতে আলোচ্য দিবসগুলোর অনুষ্ঠানসূচির ওপর আলোকপাত করেন। এসব অনুষ্ঠানের মধ্যে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, গণহত্যার স্মৃতিচারণ ও আলোচনা সভা, আত্মত্যাগকারী শহিদদের জন্য বিশেষ প্রার্থনা আয়োজন, দুর্লভ আলোকচিত্র প্রদর্শনী, নানান বয়সীদের অংশগ্রহণে রচনা, আবৃত্তি প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন, প্রতীকী ব্ল্যাকআউটসহ বিভিন্ন কর্মসূচি রয়েছে।

 

এ সময়ে উপস্থিত বিভিন্ন স্থানীয় সরকার প্রতিষ্ঠান, সরকারি দপ্তর ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও প্রতিনিধিরা দিবসগুলোর তাৎপর্য বর্তমান প্রজন্মের কাছে উপস্থাপন করতে ও দিবসসমূহ সুষ্ঠুভাবে পালন নিশ্চিত করার লক্ষ্যে তাদের বক্তব্য, অভিজ্ঞতা, মতামত ও পরামর্শ তুলে ধরেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal