Advertise top
খেলা

‘সাগরিকাকে এখন সবাই চেনে’

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৪ পিএম    

‘সাগরিকাকে এখন সবাই চেনে’
সাগরিকার এক হাতে সেরা খেলোয়াড়, আরেক হাতে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার। ছবি: সংগৃহীত

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের সবচেয়ে বড় আবিষ্কার মোসাম্মাৎ সাগরিকা। টুর্নামেন্ট শেষ হওয়ার পর আজ  রবিবার, ১৮ ফেব্রুয়ারি সাগরিকার হাতে তুলে দেওয়া হলো দুটি পুরস্কারটুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং সর্বোচ্চ গোলদাতা। 

 

 

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের অজপাড়াগাঁ থেকে উঠে এসে তিনিই বড় তারকা। আজ বাফুফে ভবনে বাংলাদেশ দলের কাছে আনুষ্ঠানিকভাবে যুগ্ম শিরোপার ট্রফি তুলে দেওয়া হয়েছে বাংলাদেশ দলের হাতে। সেই সঙ্গে সাগরিকার হাতে তুলে দেওয়া হয় সেরা খেলোয়াড় আর সর্বোচ্চ গোলদাতার পুরস্কার।

 

 

ফাইনালে যোগ করা সময়ে তাঁর গোলেই সমতা ফিরিয়ে ম্যাচ টাইব্রেকারে নিয়েছিল বাংলাদেশ। এরপর সেই মহানাটক। ম্যাচ কমিশনারের টস-কাণ্ড, এক দলের মাঠ ছেড়ে যাওয়া ও আরেক দলের বসে থাকা মিলিয়ে উত্তেজনা, অচলাবস্থা, এরপর বাংলাদেশ ও ভারত দুই দলকেই যুগ্ম বিজয়ী ঘোষণা। কিন্তু এত কিছুর মধ্যেও সাগরিকার পারফরম্যান্সের মাহাত্ম্য এতটুকু কমেনি। 

 

 

সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনাল ৮ ফেব্রুয়ারি শেষ হলেও সাগরিকা সেরা খেলোয়াড়ের স্বীকৃতির কথা জেনেছেন গতকাল, শনিবার। আজ সেই স্বীকৃতির স্মারক হাতে নিয়ে সাগরিকা বললেন ‘সাফ শুরুর আগের সাগরিকা আর পরের সাগরিকার মধ্যে অনেক পার্থক্য। আগে কেউই আমাকে চিনত না, জানত না, এখন সবাই চেনে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal