Advertise top
শিক্ষা

মোটরসাইকেলে ৩ স্কুল ছাত্র, দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

বরিশাল নিউজ, পিরোজপুর

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৩৮ পিএম    

মোটরসাইকেলে ৩ স্কুল ছাত্র, দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত স্বাধীন শেখ ও রহমত শেখ। ছবি: বরিশাল নিউজ

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুল ছাত্র মারা গেছে। আজ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি সকালে উপজেলার বরইবুনিয়া গ্রামের চারঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত দুইজন হলো উপজেলার হোগলাবুনিয়া গ্রামের ডালিম শেখের ছেলে স্বাধীন শেখ (১৫) ও পূর্ব বানিয়ারি গ্রামের মকবুল শেখের ছেলে রহমত শেখ (১৫)। তারা উপজেলার বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত।

 

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ৯টার দিকে তিন বন্ধু স্বাধীন শেখ, রহমত শেখ ও তানজিম একটি মোটরসাইকেল নিয়ে বের হয়েছিল। দ্রুতগতিতে চালিয়ে যাওয়ার সময় বরইবুনিয়া গ্রামের চারঘাটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে স্বাধীন ও রহমতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত তানজিমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিনাত তাসনিম বলেন, স্বাধীন শেখ ও রহমত শেখকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল।

 

নাজিরপুর থানার ওসি শাহ আলম হাওলাদার বলেছেন,সড়ক দুর্ঘটনায় নিহত দুই ছাত্রের মরদেহ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal