Advertise top
রাজনীতি

আন্দোলন করে ভোটের অধিকার আদায় করতে হবে: বরিশাল বিএনপি

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪, ০৭:৪৮ পিএম    

আন্দোলন করে ভোটের অধিকার আদায় করতে হবে: বরিশাল বিএনপি
মহানগর বিএনপির প্রস্তুতি সভা আয়োজন। ছবি: বরিশাল নিউজ

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেছেন, আন্দোলন-সংগ্রামের মাধ্যমে দেশের ভোটের অধিকারসহ গণতন্ত্র উদ্ধার করতে হবে।

 

দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবৈধ সংসদ বাতিল করার ১ দফা দাবি আদায়ের লক্ষে ৩০ই জানুয়ারি বরিশালে কালো পতাকার মিছিল সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সফল করার লক্ষে মহানগর ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ে আজ সোমবার, ২৯ জানুয়ারি বেলা ১১টায় ঘন্টাব্যপি মহানগর বিএনপির আয়োজনে এই জরুরী প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

 

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক এতে সভাপতিত্ব করেন। মহানগর বিএনপি সদস্য সাইফুল আনাম বিপুর সঞ্চলনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান, মহানগর বিএনপি সিনিয়র সদস্য অ.ন.ম সাইফুল আহসান আজিম, সদস্য অব্দুল হালিম মৃধা, সদস্য ও  সাবেক ছাত্রনেত্রী আফরোজা খানম নাসরিন,সাবেক মহানগর স্বেচ্ছাসেবকদল আহবায়ক মাহবুবুর রহমান পিন্টু সহ নগরীর বিভিন্ন ওয়ার্ড আহবায়ক ও সদস্য সচিবগণ। 

 

এসময় মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক বলেন, আমাদের আন্দোলন শেষ হয়ে যায়নি। এই ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় বিএনপি যখন যে কর্মসূচি দেবে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন চালিয়ে যেতে হবে এখানে জেল-জুলুমের ভয় পেলে চলবে না।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal