Advertise top
আদালত-অপরাধ

বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা

বরিশাল নিউজ

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪, ০৭:৩০ পিএম

বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা
বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা করছেন আহবায়ক লস্কর নুরুল হক। ছবি: বরিশাল নিউজ

বরিশাল আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এ্যাড. লস্কর নুরুল হককে আহবায়ক, এ্যাড. রফিকুল ইসলাম খোকনকে সদস্য সচিব এবং সাতজনকে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়। এ সময় নির্বাচন উপ-পরিষদের কমিটি সদস্যদের নামের তালিকা প্রকাশ করা হয়।

 

আইনজীবী সমিতি ভবনে সোমবার, ১৫ জানুয়ারি নির্বাচন উপ-পরিষদগণের তালিকা ও তফসিল সংক্রান্ত নিয়মাবলি ঘোষণা করেন উপ-পরিষদের আহবায়ক এ্যাড. লস্কর নুরুল হক।

 

আগামী ২৮ জানুয়ারি ২টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। ৩০ জানুয়ারি দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া। ৩১ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণকারীদের খসড়া তালিকা প্রকাশ করা হবে।

 

আগামী ৪ ফেব্রুয়ারি বেলা ৩টা পর্যন্ত নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। ৫ ফেব্রুয়ারি আইনজীবী সমিতির নির্বাচনে অংশগ্রহণকারীদের চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। এবং ১৫ ই ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান সদস্যরা হচ্ছেন এ্যাড. মো. সাইফুল ইসলাম মোল্লা,এ্যাড. কাজী আবুল কালাম আজাদ, এ্যাড. জাহিদুল ইসলাম পান্না, এ্যাড. মো. আর্শিব উদ্দিন শাওন, এ্যাড.আতিকুর রহমান খান রাজু, এ্যাড. মো. আনোয়ার হোসেন বাচ্চু, এ্যাড. ফিরোজ আলম সিকদার।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal