Advertise top
বরিশাল

বরিশাল ডিসি অফিসে কর্মকর্তাকে চড়: যুবক আটক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪, ০৪:১৮ পিএম     আপডেট : ১১ জানুয়ারি ২০২৪, ০৪:৫২ পিএম

বরিশাল ডিসি অফিসে কর্মকর্তাকে চড়: যুবক আটক
বরিশাল ডিসি অফিস

বরিশাল জেলা প্রশাসক (ডিসি)অফিসে ঢুকে একজন কর্মকর্তাকে মারধরের অভিযোগে মেহেদী হাসান অভি নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটেছে।

 

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

 

অভির বাড়ী বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বলে জানিয়েছে পুলিশ।

 

জেলা প্রশাসক বরিশাল নিউজকে জানান, এক যুবক অফিসে এসে এক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমকি দেয়। ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা, হুমকি এবং হামলার অভিযোগে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

তবে যুবক মেহেদী হাসান অভি জানান, প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগে একটি পুনতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার অপরাহ্নে জেলা প্রশাসক কার্যালয়ের ২২২ নম্বর কক্ষে জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার রুমে যান তিনি। ওই কক্ষে কথা বলার সময় তর্কবিতর্কের একপর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে (অভি) একটি চড় দেন। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে বেদম মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

 

এ ব্যাপারে এনডিসি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজী হননি।

 

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি একেএম আরিচুল হক বলেছেন, এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। তবে আটক যুবক তাকে মারধরের অভিযোগ করেনি, বলেন ওসি।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal