Advertise top
নির্বাচন

রিজভীকে অগ্রিম এমপিদের তালিকা দিতে বললেন ইসি আনিছ

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ০৭:৫২ পিএম    

রিজভীকে অগ্রিম এমপিদের তালিকা দিতে বললেন ইসি আনিছ
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে শুক্রবার সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের সঙ্গে সভা করেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান।

বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে অগ্রিম এমপিদের তালিকা দিতে বলেছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান।

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে আজ শুক্রবার, ২২ ডিসেম্বর সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের সঙ্গে সভা শেষে তিনি এ কথা বলেন।

 

মো. আনিছুর রহমান বলেন, ‌‘উনি (রিজভী) রাজনৈতিক বক্তব্য দিয়েছেন। সেটা নিয়ে আমার কোনো বক্তব্য নেই। এটা উনার অমূলক ধারণা। ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ব্যালট পেপার সকালে কেন্দ্রে যাবে। পাশাপাশি ব্যালটের যে অংশ ভোটারকে দেওয়া হবে তাতে আগে শুধু সিল দিলে হতো এখন সহকারী প্রিসাইডিং অফিসারের স্বাক্ষর থাকতে হবে।’

 

তিনি আরও বলেন, ‘যারা নির্বাচনে দায়িত্ব পালন করছেন তারা রাষ্ট্রীয় দায়িত্ব পালন করছেন। তারা রাষ্ট্রের কর্মচারী, কোনো দলের কর্মচারী না। কোনো সরকারের কর্মচারী না। তাকে চাকরিতে থাকতে হলে নির্বাচন কমিশনকে সহায়তা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। নির্বাচন কমিশন যাকে যেখানে প্রয়োজন তাকে সেখানে দায়িত্ব দিয়েছে। যদি সে দায়িত্ব পালন না করেন তাহলে তিনি অপরাধের জন্যে দায়ী হবেন।’

 

এসময় ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ, ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশিক হাসান উল্লাহসহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal