Advertise top
বরিশাল

বরিশালে শিক্ষা প্রকৌশলীদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

বরিশাল নিউজ

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ পিএম    

 বরিশালে শিক্ষা প্রকৌশলীদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশল সমিতির আয়োজনে কর্মশালা অনুষ্ঠিত হয়। ছবি: বরিশাল নিউজ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশল সমিতির আয়োজনে শুক্রবার নগরীতে বরিশাল বিভাগে কর্মরত উপ-সহকারী প্রকৌশলী ও সহকারী প্রকৌশলীদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

সমিতির বরিশালের সহ-সভাপতি এইচ এম আব্দুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বরিশাল সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মো. রেজাউল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন, আইডিইবির বরিশালের সহ-সভাপতি  মো. মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, আইডিইবি ঢাকা জেনিক এর সহ-সভাপতি মো. জাফর আলী সিকদার, শিক্ষা প্রকৌশল বরিশাল জেলার নির্বাহী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম, ঝালকাঠি জেলা নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোস্তফা, পটুয়াখালী জেলা নির্বাহী প্রকৌশলী মো. মোশফিকুর রহমান ও পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম।

 

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন কেনিপ এর বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুল ইসলাম।

কর্মশালায় মাঠ পর্যায় বাস্তবভিত্তিক কর্ম সম্পাদন, কাজ করতে গিয়ে যেসব সমস্যার সৃষ্টি হয় তার সমাধান, ও টাইলস, প্লাম্বিং, ফিনিসিং কাজ নিয়ে সম্মুখ ধারণা দেয়া হয়।

 

এছাড়া সাব স্ট্রাকচার, সুপার স্ট্রাকচার ও বৈদ্যুতিক কাজের বিষয়ে লেকচার প্রদান করা হয়। পরে অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal