Advertise top
স্পেশাল

অপ্রীতিকর ঘটনা ঠেকাতে বরিশালে বিজিবির টহল

বরিশাল নিউজ

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ০৭:১১ পিএম     আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ০৮:১২ পিএম

অপ্রীতিকর ঘটনা ঠেকাতে বরিশালে বিজিবির টহল
বরিশাল নগরীতে বিজিবির টহল। ছবি: বরিশাল নিউজ

 

সারাদেশে দ্বিতীয় দফায় বিএনপি-জামায়াতের ডাকা ২ দিনের অবরোধের প্রথম দিনে বরিশালে দূরপাল্লার বাস ও লঞ্চ চলাচল ছিল সীমিত। তবে অন্য সব পরিবহনের চলাচল ছিল স্বাভাবিক।

 

অবরোধে যান চলাচলে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য বিজিবি নগরীতে টহল দিচ্ছে। পাশাপাশি কাজ করছে র‌্যাব-পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

রবিবার,৫ নভেম্বর ভোর ৬টা থেকে বরিশাল নৌবন্দর ত্যাগ করেছে অভ্যন্তরীণ রুটের লঞ্চ। নগরীর রুপাতলী ও নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকেও সীমিত আকারে চলাচল করছে দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটের বাস। যাত্রী কম থাকায় যানবাহনও কম ছিল বলে জানায় কর্তৃপক্ষ।

 

মহাসড়ক ও নগরীর অভ্যন্তরে তিন চাকার গণপরিবহন এবং পণ্যবাহী যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। বাজার, ব্যবসা প্রতিষ্ঠান, সরকারি বেসরকারি দপ্তরের কার্যক্রম অন্যান্য দিনের মতো স্বাভাবিক রয়েছে। এই অবরোধ চলবে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত।

 

বরিশাল বিআইডব্লিউটিএ’র নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক কবির হোসেন জানান, সকাল থেকে স্বাভাবিকভাবেই লঞ্চগুলো বন্দর ত্যাগ করছে। রাতে প্রতিদিনের মত ঢাকার উদ্দেশে দুটি লঞ্চ ছেড়ে যাবে।

 

বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, স্বাভাবিক নিয়মে বরিশালে নির্বিঘ্নে যানবাহন চলছে। এখন পর্যন্ত বরিশালে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal