Advertise top
রাজনীতি

ঢাকায় পুলিশের উপর হামলা: বরিশালে ছাত্রদল নেতা গ্রেপ্তার

বরিশাল নিউজ

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ১১:১০ পিএম     আপডেট : ৩১ অক্টোবর ২০২৩, ০৯:৩৪ এএম

ঢাকায় পুলিশের উপর হামলাকারী বরিশালের ছাত্রদল নেতা গ্রেপ্তার
ছাত্রদল নেতা তুষার। ছবি:সংগৃহীত

 

ঢাকায় ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ থেকে পুলিশের উপর হামলাকারীদের মধ্যে তুষার নামে ছাত্রদলের এক নেতাকে বরিশাল নগরীর সাংবাদিক মাইনুল হাসান সড়ক (আগরপুর রোড) থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মহানগর জামায়াতের আমীরসহ আরও ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে রাতে জামায়াতের নেতাকর্মীরা নগরীর পোর্ট রোড এলাকায় ঝটিকা মিছিল করেছেন।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- মহানগর জামায়াতের আমীর জহির উদ্দিন মোহাম্মদ বাবর (৫৪), জামায়াত কর্মী সাইদুল আলম (৫১), ১৭ নম্বর ওয়ার্ড ছাত্রদল সভাপতি তুষার, বিএনপি কর্মী আবু জাফর (৫০), সোহেল (৪৩), রুবেল খান ও  মিঠুন খান। 

 

পুলিশ জানায়, শনিবার ঢাকায় সংঘর্ষের সময় লাঠি হাতে তুষারের ছবি পুলিশের কাছে রয়েছে। তার পরিচয় নিশ্চিত হয়ে রাত ৮টার দিকে সাংবাদিক মাইনুল হাসান সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

 

মহানগর জামায়াতের প্রচার সম্পাদক মো. শাহে আলম জানান, মহানগরের আমির বাবর ও কর্মী সাইদুলকে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন, এ পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। রাজধানীর ঘটনার ভিডিও ফুটেজ দেখে হামলাকারী শনাক্তের কাজ চলছে বলেন তিনি।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal