Advertise top
বরিশাল

গৌরনদীর নিখোঁজ কিশোরীরা কুয়াকাটা বেড়াতে গিয়েছিল!

বরিশাল নিউজ

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:০৯ পিএম    

গৌরনদীর নিখোঁজ কিশোরীরা কুয়াকাটা বেড়াতে গিয়েছিল!
গৌরনদী মডেল থানা

 

বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকা থেকে একইদিনে ৪ কিশোরী নিখোঁজের একদিনের মধ্যে তাদের উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক ছাত্রীর বাবা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন।

 

ওই মামলার প্রধান অভিযুক্ত উপজেলার বাঘার গ্রামের নগেন দেওয়ানের ছেলে বরিশাল সরকারী হাতেম আলী কলেজের ছাত্র হৃদয় দেওয়ান (১৯) ও তার সহযোগি জয়শুরকাঠী গ্রামের সুশান্ত মন্ডলের ছেলে তুর্য মন্ডলকে (১৯) গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

নির্ভরযোগ্য একাধিক সূত্রে জানা গেছে, নিখোঁজ কিশোরীরা তাদের ব্যবহৃত স্বর্ণালংকার একটি জুয়েলারী দোকানে ২৯ হাজার টাকায় বিক্রি করে কুয়াকাটায় ঘুরতে গিয়েছিলো। মাহিলাড়া বাজারের ওই জুয়েলারী দোকান থেকে বিক্রি করা স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ।

 

সূত্রে জানা গেছে, মামলার বাদি এক নিখোঁজ ছাত্রীর বাবা বাদশা হাওলাদারের এজাহারের সাথে নিখোঁজের ঘটনার দিন রাত বারোটার দিকে শত শত মানুষের সামনে বসে গণমাধ্যমে তার (বাদশা) দেওয়া বক্তব্যের কোন মিল নেই।

 

এজাহারে উল্লেখ করা হয়, তার মেয়েকে প্রকাশ্যে হৃদয় দেওয়ান ও তুর্য মন্ডলসহ তাদের ২/৩ জন সহযোগিরা অপহরন করে মাহেন্দ্রাযোগে নিয়ে যায়। ঘটনার দিন বাদশা হাওলাদার বলেছেন, সন্ধায় তিনি কাজ থেকে বাড়িতে ফিরে জানতে পারেন স্কুল থেকে তার মেয়ে বাড়িতে ফিরেনি। থানা পুলিশ সূত্রে জানা গেছে, অপর তিন কিশোরী স্ব-ইচ্ছায় ঘুরতে গিয়েছিলো বলে জবানবন্দি দেওয়ার পর স্ব-স্ব ছাত্রীর অভিভাবকদের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal