Advertise top
রাজনীতি

আমিনবাজারে বিএনপির সমাবেশ আজ  হয়নি, কাল হবে

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পিএম    

আমিনবাজারে বিএনপির সমাবেশ আজ  হয়নি, কাল হবে
লোগো বিএনপি

 

 

ঢাকার প্রবেশমুখ আমিনবাজার এলাকায় বিএনপি তাদের আজকের সমাবেশ স্থগিত করেছে। দলটির অভিযোগ, গত রাত দেড়টার দিকে আমিনবাজারে তাদের তৈরি করা মঞ্চ পুলিশ ভেঙে দিয়েছে, সে কারণে এই সমাবেশ স্থগিত করা হয়েছে।

 

তবে আরেকটি প্রবেশমুখ সূত্রাপুরের ধোলাইখাল এলাকায় বিএনপির সমাবেশের কর্মসূচি পালিত হয়েছে।

 

আগামীকাল মঙ্গলবার আমিনবাজারে বিএনপি সমাবেশ করবে বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।

 

আমিনবাজার এলাকায় সমাবেশের আয়োজনে ছিল ঢাকা জেলা বিএনপি। দলটির ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক নিপুণ রায় বলেছেন, সমাবেশের জন্য তাঁরা আমিনবাজারে চিশতি ফিলিং স্টেশনের সামনে মঞ্চ তৈরি করেছিলেন। কিন্তু গত রাতে পুলিশের পক্ষ থেকে বিকল্প জায়গায় সমাবেশ করার কথা বলা হয়েছিল।

 

নিপুণ রায় আরও জানান, সমাবেশের বিকল্প জায়গা নিয়ে পুলিশের প্রস্তাবের ব্যাপারে কোনো আলোচনা হওয়ার আগেই সেই মঞ্চ ভেঙে দেওয়া হয়েছে।

 

বিএনপির ঢাকা জেলা নেত্রী নিপুণ রায় অভিযোগ করেছেন, গত রাত দেড়টার দিকে সাভার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্ব পুলিশ সদস্যরা গিয়ে ওই মঞ্চ ভেঙে দেয়। সে কারণে তাঁরা আমিনবাজারের সমাবেশ স্থগিত করেন।

 

এদিকে সাভার থানা পুলিশের ভারপ্রপ্ত কর্মকর্তা দিপক চন্দ্র মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশের কেউ মঞ্চ ভাঙেননি। যে জায়গায় মঞ্চ ভাঙার অভিযোগ করা হচ্ছে, সেখানে কোনো মঞ্চ ছিল না বলেও দাবি করেন তিনি।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal