Advertise top
রাজনীতি

মেহেন্দীগঞ্জের বিএনপি নেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতার চাঁদাবাজির অভিযোগ

বরিশাল নিউজ

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৭ পিএম    

মেহেন্দীগঞ্জের বিএনপি নেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতার চাঁদাবাজির অভিযোগ
বরিশাল নগরীর কালীবাড়ি সড়কের বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন।

দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন বরিশাল-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশাল নগরের কালীবাড়ি সড়কে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন বরিশাল-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন।

 

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় নিজ দলের নেতাদের নানা বিতর্কিত কর্মকাণ্ডের বিরুদ্ধে মুখ খুলেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন (ফরহাদ)। তিনি বলেন, গত ৫ আগস্টের পর থেকে সংখ্যালঘুদের বাড়িতে রাতের আঁধারে প্রবেশসহ মাছের ঘাট, বালুমহাল দখল এবং বিভিন্ন লোকের কাছ থেকে চাঁদা আদায়ের কারণে বিএনপিকে চাঁদাবাজদের দল হিসেবে সাধারণ মানুষের কাছে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। এই অপতৎপরতার নেতৃত্ব দিচ্ছেন উপজেলা বিএনপির আহ্বায়ক গিয়াস উদ্দীন ও তার দলবল।

 

বরিশাল নগরীর কালীবাড়ি সড়কে গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজ বাসভবনে মেহেন্দীগঞ্জের বিএনপির নেতা-কর্মীদের নিয়ে মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন মেজবা উদ্দিন। তিনি বরিশাল-৪ আসনের (হিজলা-মেহেন্দীগঞ্জ) সাবেক সংসদ সদস্য।

 

সভায় মেহেন্দীগঞ্জ উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতারা যোগ দেন। সভায় মেজবা উদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, উপজেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির নেতারা বিশেষ একটি গ্রুপ তৈরি করে নিজেরা আর্থিকভাবে বিএনপিকে ব্যবহার করছেন। তারা দখল, চাঁদাবাজি করে বিএনপিকে ক্ষতিগ্রস্ত করার অপচেষ্টা করছেন। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা আজ এখানে যাঁরাই এসেছেন, তাঁরা কখনোই দলের ভাবমূর্তিসহ নিজেদের ক্ষতি হয়, সেদিকে পা বাড়াবেন না।’

 

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন মেহেন্দীগঞ্জ পৌর বিএনপির সভাপতি জিয়া উদ্দিন, বরিশাল মহানগর ছাত্রদলের সহসভাপতি দেলোয়ার হোসেন, লেঙ্গুটিয়ার বিএনপি নেতা আলম ভূইয়া, জাঙ্গালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হেলাল বাদশা প্রমুখ।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal