Advertise top
রাজনীতি

শোকদিবসে ধানমন্ডিতে হামলায় আহত আ’লীগ নেতার মৃত্যু

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ৩০ আগষ্ট ২০২৪, ১১:৪০ পিএম    

শোকদিবসে ধানমন্ডিতে হামলায় আহত আ’লীগ নেতার মৃত্যু
ধানমন্ডিতে শোবদিবসে হামলায় নিহত আওয়ামী লীগ নেতা এম এ মমিন পাটোয়ারি।

১৫ আগস্ট শোক দিবসে রাজধানীর ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে বিক্ষুব্ধ জনতার হামলায় আহত আওয়ামী লীগ নেতা এম এ মমিন পাটোয়ারি (৫৪) মারা গেছেন।

 

শুক্রবার,৩০ আগস্ট ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

নিহত মমিন পাটোওয়ারী উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের হোটাটিয়া গ্রামের আবদুল আজিজ মাষ্টারের ছেলে। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

 

পারিবারিক এবং আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, গত ১৫ আগস্ট শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান এম এ মমিন পাটোওয়রী। সেখানে তিনি হামলার শিকার হন। এতে পায়ে ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। পরে তাকে গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার লাশ রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

এদিকে মমিন পাটওয়ারীর মৃত্যুর ঘটনায় আওয়ামী লীগের ভেরিফাইড ফেসবুক পেজে জানানো হয়, ১৫ আগস্ট ধানমন্ডি ৩২ এ শ্রদ্ধা জানাতে গিয়ে হামলায় আহত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সমাজ সেবা সম্পাদক এম এ মমিন পাটোয়ারি মারা গেছেন। বাংলাদেশে কি এই হত্যার বিচার হবে?

 

মমিন পাটোয়ারীর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal