Advertise top
রাজনীতি

অন্তর্বর্তী সরকারকে দীর্ঘায়িত করা যাবে না: জামায়াত

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ৩০ আগষ্ট ২০২৪, ১১:১৯ পিএম    

অন্তর্বর্তী সরকারকে দীর্ঘায়িত করা যাবে না: জামায়াত
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ময়মনসিংহ জেলার ৩৪ জন শহীদ পরিবারের সাথে মতবিনিময় সভা। ছবি: সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি অ্যধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, ‘একটা যুক্তিসঙ্গত সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে। অন্তর্বর্তী সরকারকে দীর্ঘায়িত করা যাবে না।

 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ময়মনসিংহ জেলার ৩৪ জন শহীদ পরিবারের সাথে শুক্রবার দুপুরে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায় প্রতিটি পরিবারকে দুই লাখ টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করে দলটি।

 

জামায়াতে ইসলামীর নায়েবে আমীর বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ময়মনসিংহ অঞ্চলে ৬২ জন শহীদ হয়েছেন। তাদের বেশিরভাগই শ্রমিক শ্রেণীর। অধ্যাপক মুজিবুর রহমান আরো বলেন, জালেমদেরকে অপসারণ করে জনগণের অধিকার যারা প্রতিষ্ঠা করতে পারে এমন লোকদের বাছাই করে সে সব জায়গায় বসাতে হবে। এখন ছাঁটাই করার পালা চলছে। আবার বাছাই করে পূরণ করতে হবে। এ কাজগুলো করতে কিছুটা সময় লাগবে। কেউ কেউ চায় খুব তাড়াতাড়ি নির্বাচন দিয়ে দিন। তাড়াতাড়ি নির্বাচন আমরাও চাই। কিন্তু তারমানে এই নয় চোর, ডাকাত এবং জালেমদের রেখেই নির্বাচন হবে।

 

ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন জেলা আমীর আব্দুল করিম।

 

শহীদ পরিবারের পক্ষে ঈশ্বরগঞ্জের আব্দুল মজিদ ও ময়মনসিংহ নগরীতে নিহত সাগরের পিতা আসাদুজ্জামান জামায়াতের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের জেলা ও মহানগর নেতৃবৃন্দ এবং শহীদ পরিবারের স্বজনরা উপস্থিত ছিলেন।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal