Advertise top
রাজনীতি

বিএনপির বহিস্কৃত নেতার দখলবাজি

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ১২ আগষ্ট ২০২৪, ১১:৪৯ পিএম    

বিএনপির বহিস্কৃত নেতার দখলবাজি
সিরাজগঞ্জে উপজেলা আওয়ামী লীগ অফিস দখল করে বিএনপির সাইনবোর্ড

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিএনপির দলীয় সাইনবোর্ড লাগানো হয়েছে। বেলকুচি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক আহবায়ক বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রাজ্জাক মন্ডল এ সাইনবোর্ড লাগিয়েছেন বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ।

 

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সাবেক এমপি ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস অভিযোগ করে বলেন, শেখ হাসিনা সরকার পতনের পর ৫ আগষ্ট বিকেলে প্রথমে বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর করে বিএনপি-জামায়াত ও আন্দোলনকারীরা। এরপর ৬ আগষ্ট বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রাজ্জাক মন্ডলের নেতৃত্বে আওয়ামী লীগ অফিস পরিস্কার পরিচ্ছন্ন এবং রং করে প্রধান ফটক থেকে আওয়ামী লীগের সাইন বোর্ড নামিয়ে বেলকুচি উপজেলা বিএনপির শাখা কার্যালয়ের নামে সাইন বোর্ড লাগায় তারা।

 

এ ঘটনার পর থেকে রাজ্জাক মন্ডল নেতাকর্মী নিয়ে প্রতিনিয়ত অফিসে আড্ডা দিচ্ছেন।

 

আব্দুল লতিফ বিশ্বাস আরো বলেন, অফিসের ওই জায়গাটি রাজ্জাক মন্ডলের চাচা আব্দুল হাই মন্ডলসহ অন্যান্য ওয়ারিশদের কাছ থেকে ক্রয় করে ২০১৭ সালের পর আমি নিজে বিল্ডিং নির্মাণ করে আওয়ামী লীগ অফিস বানিয়েছি। এটা আমার নিজস্ব সম্পত্তি। বিষয়টি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবগত করেছি বলেন তিনি।

 

এ প্রসঙ্গে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, অন্য কোনো দলের অফিস দখল করার পক্ষে আমরা নই। রাজ্জাক মন্ডল বিএনপির বহিস্কৃত নেতা। এখনও তার বহিস্কারাদেশ প্রত্যাহার হয়নি। আওয়ামী লীগ অফিস দখল সে নিজ দায়িত্বে করেছে। এটার দায় বিএনপি নেবে না।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal