Advertise top
রাজনীতি

জামিন না মঞ্জুর,জিয়া উদ্দিন সিকদার কারাগারে

বরিশাল নিউজ

প্রকাশ : ২৮ জুলাই ২০২৪, ০৮:৪৫ পিএম    

জামিন না মঞ্জুর,জিয়া উদ্দিন সিকদার কারাগারে
বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিবকে কারাগারে নেওয়া হচ্ছে

 

 

বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব ও বিসিসির সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদারকে কারাগারে পাঠিয়েছেন  অতিরিক্ত বরিশাল চীফ মেট্রোপলিটন আদালত। বিচারক এ সময় তাকে চিকিৎসা করানোরও আদেশ দেন।

 

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন বিএনপি নেতা জিয়া উদ্দিন সিকদারকে  আজ রবিবার, ২৮ জুলাই আদালতে হাজির করা হয়। বিষয়টি নিশ্চিত করেন আইনজীবী আবুল কালাম আজাদ ইমন।

 

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ই জুলাই বিকালে নগরীর চৌমাথা এলাকায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্শরণে বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও মহানগর বিএনপি সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে শোক মিছিল বের হয়।

 

একই সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে শান্তি মিছিল নগরীর সিএন্ডবি সড়কে পৌঁছুলে উভয় দলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

এ সময় মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদারকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।

 

জিয়াউদ্দিন সিকদার স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার খিলগাঁও হেলথ এইডে ভর্তি হন। পুলিশ তাকে সেখান থেকে গ্রেপ্তার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

সেদিনের ঘটনায় বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম সরোয়ার রাজিব বাদী হয়ে কোতয়ালী থানায় জিয়া উদ্দিন সিকদারসহ নাম ধরা ৩৪ জন ও বেশকিছু অজ্ঞাত নামা আসামী করে একটি মামলা দায়ে করে। কোতয়ালী থানা পুলিশ সেই মামলায় আসামী দেখিয়ে তাকে আদালতে পাঠান।

 

আদালত জামিনের আবেদন শুনানী শেষে জামিন না মঞ্জুর করেন এবং আসামীকে জেল হাজতে সু-চিকিৎসার আদেশ দেন।  


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal