Advertise top
রাজনীতি

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী বরিশালে নানা আয়োজন

বরিশাল নিউজ

প্রকাশ : ২৩ জুন ২০২৪, ০২:০১ পিএম    

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী বরিশালে নানা আয়োজন
বরিশালে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হচ্ছে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী।

সারাদেশের মতো বরিশালেও বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হচ্ছে  আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী। বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সিটি করপোরেশনের উদ্যোগে পৃথকভাবে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

 

দলীয় কার্যালয়ে সকালে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কর্মসূচি।

 

এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন আওয়ামী লীগ এবং জনপ্রতিনিধিরা।

 

পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

এছাড়া প্লাটিনাম জয়ন্তী উদযাপনে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে বরিশাল সিটি করপোরেশন। এ উপলক্ষে বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে নতুন নেতৃত্বের মাধ্যমে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে তোলার আহ্বান জানান সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত।

 

সভা শেষে সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের নেতৃত্বে নগরীতে বার্ণাঢ্য শোভাযাত্রা বের করে সিটি করপোরেশন ও আওয়ামী লীগ নেতাকর্মীরা।

 

এছাড়াও বিকেল ৪টায় সদর রোড দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে বরিশাল মহানগর আওয়ামী লীগ। যার নেতৃত্ব দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal