Advertise top
বরিশাল

কৃষকের ভাসমান মরদেহ উদ্ধার

বরিশাল নিউজ

প্রকাশ : ১৪ জুন ২০২৪, ১১:৩৬ পিএম     আপডেট : ১৫ জুন ২০২৪, ১২:১৭ পিএম

কৃষকের ভাসমান মরদেহ উদ্ধার
গৌরনদীতে মরদেহ উদ্ধার

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ আধুনা গ্রামে আজ  শুক্রবার পুকুরে ভাসমান অবস্থায় আলমগীর সরদার (৪৫) নামের একজন কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনরা ঘটনাটিকে হত্যাকাণ্ড বলে দাবি করছে।

 

উপজেলার সরিকল পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা গেছে, সকালে ওই গ্রামের বাচ্চু সরদারের বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তির লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের সহযোগিতায় পুকুর থেকে ভাসমান লাশটি উদ্ধার করে। পরে খবর পেয়ে নিহতের স্বজনরা এসে লাশের পরিচয় নিশ্চিত করে।

 

নিহত ওই যুবকের নাম আলমগীর সরদার (৪৫)। তিনি উপজেলার দক্ষিণ আধুনা গ্রামের প্রয়াত আলী সরদারের ছেলে।

 

নিহতের স্ত্রী শেফালী বেগম ও ছেলে ইলিয়াস সরদার জানান, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে আলমগীর সরদার তার বাড়ি থেকে নিখোঁজ হন। তারা অভিযোগ করেন, পৈত্রিক জমি-জমা নিয়ে নিহতের আপন ছোট ভাই শাহাবুদ্দিন সরদারের সঙ্গে তার বিরোধ চলছিল। এ কারণে ছোট ভাই তাকে হত্যা করে পুকুরে লাশ ফেলে দিতে পারেন বলে তারা সন্দেহ করছেন।

 

সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. এমারত হোসেন সাংবাদিকদের জানান, সুরতহালের সময় লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

 

ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal