Advertise top
আদালত-অপরাধ

এমপি আনার হত্যা: সেফটি ট্যাংক থেকে মাংসের টুকরো উদ্ধার, এখন ডিএনএ টেস্ট

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৮ মে ২০২৪, ০৯:৪৮ পিএম     আপডেট : ২৮ মে ২০২৪, ০৯:৫৭ পিএম

এমপি আনার হত্যা: সেফটি ট্যাংক থেকে মাংসের টুকরো উদ্ধার, এখন ডিএনএ টেস্ট
এমপি আনোয়ারুল আজিম  আনার। ফাইল ফটো

কলকাতার নিউ টাউনে সঞ্জীভা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরো উদ্ধার করেছেন গোয়েন্দারা।উদ্ধার করা মাংসের পরিমান ৩/৪ কেজি বলে জানান সঞ্জীভা গার্ডেনসের মালি সিদ্ধেস্বর মণ্ডল। এসব মাংসের টুকরো এখন ডিএনএ টেস্ট করা হবে।

 

কলকাতা সফররত বাংলাদেশের গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুর অর রশীদ বলেছেন, যে মাংসের টুকরো পাওয়া গেছে, তার ডিএনএ পরীক্ষা করা হবে। তারপর নিশ্চিত হওয়া যাবে সেটি এমপি আনোয়ারুল আজিম  আনারের দেহাংশ কি না।

 

 

প্রত্যক্ষদর্শী সঞ্জীভা গার্ডেনসের মালি সিদ্ধেশ্বর মণ্ডল বলেছেন, তার বোনাই (ভগ্নীপতি)ভূষন শিকারী টুকরো মাংস উদ্ধার করেছেন। সিদ্ধেশ্বর বলেন, সঞ্জীভা গার্ডেনসে যাকে খুন করা হয়েছে তার দেহের ছোট ছোট টুকরো করে কমোডে ফ্ল্যাশ করা হয়েছিল। সেটা সেপটিক ট্যাংকে পাওয়া গেছে। আমি ছবি তুলতে গিয়েছিলাম। তুলতে দেয়নি।

 

কলকাতায় গ্রেপ্তার জিহাদ হাওলাদার ওরফে কসাই জিহাদ জানিয়েছেন, নিউ টাউনের সঞ্জীভা গার্ডেন্সের বাথরুমে টুকরো টুকরো করা হয় এমপি আনারের লাশ। পরে সেগুলো পলিথিনে ভরে ট্রলিতে করে নিয়ে পাবলিক টয়লেটসহ বিভিন্ন খালে ফেলে দেয়া হয়েছে।

 

মুম্বাই থেকে গ্রেপ্তার খুলনার বাসিন্দা কসাই জিহাদকে নিয়ে সোমবার খুনের ঘটনাস্থল কলকাতার সঞ্জীভা গার্ডেনের ওই ফ্ল্যাট এবং একটি বর্জ্যখাল পরিদর্শন করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এর আগে জিহাদকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন কলকাতায় থাকা ডিবির সদস্যরা। তাকে জিজ্ঞাসাবাদের বরাতে এসব তথ্য জানিয়েছেন ডিবির কর্মকর্তারা।

 

পরে কলকাতার গোয়েন্দা পুলিশকে সংসদ সদস্য আনারের দেহাংশের খোঁজে সঞ্জীভা গার্ডেনসের ফ্ল্যাটের কমোড, স্যুয়ারেজ লাইন ভেঙে সার্চ করার অনুরোধ জানান ডিবির হারুন। পাশাপাশি হাতিশালা লেকও সার্চের অনুরোধ করা হয়।

 

গত ১২ মে ঝিনাইদহর কালীগঞ্জ থেকে কলকাতায় যাওয়ার পরেরদিন রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

 

গত ২২ মে সকালের দিকে তার খুনের খবর প্রকাশ্যে আসে। পুলিশ বলছে, কলকাতার উপকণ্ঠে নিউটাউনের অভিজাত আবাসন সঞ্জীভা গার্ডেনের একটি ফ্ল্যাটে আনারকে খুন করা হয়।

 

খুনের আলামত মুছে ফেলতে দেহ কেটে টুকরো টুকরো করে ফেলা হয়। এরপর সুটকেস ও পলিথিনে ভরে ফেলে দেয়া হয় বিভিন্ন জায়গায়।

 

ঢাকায় ডিবির হাতে গ্রেপ্তার হন হত্যাকাণ্ডের মূল সংঘটক আমানুল্লাহ আমান ওরফে শিমুল ভূঁইয়া, শিলাস্তি রহমান ও ফয়সাল আলী ওরফে সাজি।

 

অন্যদিকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্যকে হত্যার পর মরদেহ ফেলার কাজে অংশ নেয়া জিহাদ নামে একজনকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal