Advertise top
আদালত-অপরাধ

এমপি আজিমের মৃত্যুর খবর এখনো নিশ্চিত করেনি কলকাতা পুলিশ: আইজিপি

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০২৪, ০৬:৪৮ পিএম    

এমপি আজিমের মৃত্যুর খবর এখনো নিশ্চিত করেনি কলকাতা পুলিশ: আইজিপি
আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তথ্য জানাচ্ছেন সাংবাদিকদের

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, ভারতে গিয়ে নিখোঁজ বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধারের খবর গণমাধ্যম সূত্রে পেয়েছি। তবে ইন্ডিয়ান বা কলকাতা পুলিশ এখনো কিছু নিশ্চিত করেনি। তিনি জীবিত নাকি মৃত তা এখনো অফিসিয়ালি নিশ্চিত নই। আমরা যৌথভাবে কাজ করছি।

 

আজ বুধবার দুপুরে রাজধানীর মেরুল বাড্ডায় আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থাপনা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

 

এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, আমরা কলকাতা পুলিশ ও ইন্ডিয়ান পুলিশের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছি। যে খবরটা এসেছে তা সংশ্লিষ্ট ইন্ডিয়ান পুলিশ কর্তৃপক্ষ আমাদের অ্যাম্বাসির মাধ্যমে সরকারিভাবে নিশ্চিত করেনি। আমরা জেনেছি তারা সার্চ করছেন। আমাদের সঙ্গে তাদের সার্বক্ষণিক যোগাযোগ আছে। আমরা তাদের প্রয়োজনীয় সহযোগিতা করছি।

 

তাকে কি হত্যা করা হয়েছে- এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, আমরা এ বিষয়ে কাজ করছি। যখন তথ্য পাবো তা আপনাদের জানানো হবে। আমাদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ আছে। তারা যখন যে ধরনের তথ্য চাচ্ছেন আমরা সেটা দিচ্ছি। তাদের তদন্তের স্বার্থে এ বিষয়ে বেশি কিছু না বলাই শ্রেয় হবে।

 

জীবিত আছেন কিনা- এমন প্রশ্নের জবাবে বলেন, আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। যখন সুনির্দিষ্ট তথ্য ও নিশ্চিত করতে পারবো, তখন জানাবো। এখন পর্যন্ত আমরা পত্রিকার মাধ্যমে জেনেছি। তারা নিশ্চিত করেন নাই।

 

সংসদ সদস্য আনোয়ারুল আজিমের বিরুদ্ধে হুন্ডি, নারী পাচার ও স্বর্ণ চোরাচালানের সঙ্গে জড়িত থাকার অভিযোগ সম্পর্কে পুলিশ প্রধান বলেন, এই মোটিভ নিয়ে ইন্ডিয়ান পুলিশ কাজ করছে। আমরাও কাজ করছি। এ ব্যাপারে এখনই কোনো মন্তব্য করার সময় হয়নি। যথাসময়ে বিষয়টি পরিষ্কার হবে।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত); অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান; যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ প্রমুখ।

খবর: যুগান্তর


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal