Advertise top
নির্বাচন

বরিশাল সদর উপজেলায় ভোট পড়েছে ৩৫.৮%, বাকেরগঞ্জে ২৬.১৫%

বরিশাল নিউজ

প্রকাশ : ০৮ মে ২০২৪, ০৮:২৮ পিএম     আপডেট : ০৮ মে ২০২৪, ০৯:১০ পিএম

বরিশাল সদর উপজেলায়  ভোট পড়েছে ৩৫.৮%, বাকেরগঞ্জে ২৬.১৫%
শায়েস্তাবাদের ৩ নং চরআইচা (২)সরকারি প্রাইমারি বিদ্যালয় কেন্দ্র। ছবি: বরিশাল নিউজ

বরিশালের দুই উপজেলায় সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়। ভোট দেওয়ার ব্যাপারে লোকজনের মধ্যে কোন ধরণের উৎকণ্ঠা দেখা যায়নি। কেন্দ্রগুলোতে ছিমছাম পরিবেশ ছিল। তবে ভোট কেন্দ্রের বাইরে পুরুষের সংখ্যা বেশি দেখা গেলেও কেন্দ্রে পুরুষ ভোটারদের কম দেখা গেছে।

 

ছবিগুলো সদর উপজেলার চরবাড়িয়া ও শায়েস্তাবাদ ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র থেকে তোলা। 

 

 

 

বিকাল ৪টায় ভোট গ্রহন শেষ হওয়ার পর, সন্ধ্যায় বরিশাল জেলার রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সি জানান, বরিশাল সদর উপজেলায় ৩৫ দশমিক ৮ শতাংশ ও বাকেরগঞ্জ উপজেলায় ২৬ দশমিক ১৫ শতাংশ ভোট পড়েছে। তিনি আরও বলেন, বরিশাল সদর উপজেলায় সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ২৭ শতাংশ ভোট পড়েছে।

 

 

দুপুর ২টার পরপরই বরিশাল নিউজের এই প্রতিনিধি গিয়েছিলেন শায়েস্তাবাদের ৩ নং চরআইচা (২)সরকারি প্রাইমারি বিদ্যালয় কেন্দ্রে। সেখানের প্রিজাইডিং অফিসার প্রকৌশলী মো. জাহিদ মুরাদ শুভ জানান, বেলা দুইটা পযন্ত তার কেন্দ্রে ভোট পড়েছে ৮৯৮ টি। ওই কেন্দ্রে ভোটার সংখ্যা ৩০১৫ জন।

 

এদিকে বাকেরগঞ্জ উপজেলায় ২৬ দশমিক ১৫ শতাংশ ভোটার নির্বাচনে ভোট দিয়েছেন বলে জানান বরিশাল জেলার রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সি। তিনি আরও বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন করেছি।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal