Advertise top
বরিশাল

শিশু শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

বরিশাল নিউজ

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪, ০৮:৩৮ পিএম     আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১০:১১ এএম

বরিশালে শিশু শিক্ষার্থীকে মারধরের অভিযোগ
গৌরনদী উপজেলার ম্যাপ। ছবি: বরিশাল নিউজ

ক্লাসে বেঞ্চ ভাঙার কথিত অভিযোগে সৃষ্টি মন্ডল নামে ৫ বছরের এক শিক্ষার্থীকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে শিক্ষিকার বিরুদ্ধে। এতে ওই শিক্ষার্থীর কান গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে বলে দাবি করেছেন অভিভাবকরা।

 

তবে শিক্ষিকার দাবি, তাকে তাড়ানোর জন্য ষড়যন্ত্রের অংশ হিসেবে ভিত্তিহীন এ অভিযোগ। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার হরিসেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। আহত শিক্ষার্থী সৃষ্টি হরিসেনা গ্রামের শিপুল মণ্ডলের মেয়ে।

 

আহত শিক্ষার্থীর মা কাকলি মন্ডল শনিবার, ১৬ মার্চ দুপুরে জানান, ক্লাসে বেঞ্চ ভাঙার কথিত অভিযোগ এনে বুধবার, ১৩ মার্চ সকালে শিক্ষিকা ফারিহা বিনতে আজিজ তার মেয়ে সৃষ্টির কানে সজোরে থাপ্পড় মারে। এতে সৃষ্টির কান থেকে রক্ত বের হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছি। আঘাতে সৃষ্টির কানের পর্দা আঘাত গ্রস্থ হয়েছে চিকিৎসক আমাদের জানিয়েছেন। বর্তমানে সৃষ্টি বাসায় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে তিনি ওই শিক্ষিকার শাস্তির দাবি জানান।

 

অভিযোগ অস্বীকার করে ওই শিক্ষিকা বলেন, শিশু শিক্ষার্থীকে থাপ্পড় মারার প্রশ্নই ওঠে না। একটি মহল স্কুল থেকে আমাকে তাড়ানোর জন্য ষড়যন্ত্র শুরু করেছে। বিদ্যালয়ের প্রধানশিক্ষিকা নিপা রানি পাল বলেন, বিষয়টি জানার পর ক্লাস্টারের সহকারী শিক্ষা কর্মকর্তাকে অবহিত করেছি। আর বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার দাস জানান, বিষয়টি ভুক্তভোগী ছাত্রীর মা আমাকে জানিয়েছেন। ঘটনাটি দুঃখজনক। বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হবে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal