Advertise top
বরিশাল

নাগরিক প্রত্যাশা পূরণ করে জিততে চায় ঝালকাঠির তরুণরা

বরিশাল নিউজ, ঝালকাঠি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৩ পিএম     আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৪ পিএম

নাগরিক প্রত্যাশা পূরণ করে জিততে চায় ঝালকাঠির তরুণরা
ঝালকাঠির মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের তারুণ্যের মেলা। ছবি: বরিশাল নিউজ

‘আমিও জিততে চাই’ ক্যাম্পেইনের আওতায় ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী তারুণ্যের মেলা। ঝালকাঠিতে শনিবার, ২৪ ফেব্রুয়ারি উদ্বোধন বিদ্যালয়ের প্রাঙ্গণে ‘তারুণ্যের মেলা আয়োজন করে মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরাম (এমএএফ) ।

 

ইউএসএআইডির অর্থায়নে এসপিএল প্রকল্পের আওতায় আয়োজিত এ মেলায় সহযোগিতা করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল। তরুণদের নাগরিক প্রত্যাশা তুলে ধরে তাদেরকে নাগরিক অধিকার ও কর্তব্য সম্পর্কে সচেতন করতে এই প্রয়াস।

 

এ সময় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু, ঝালকাঠি মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট সাকিনা আলম লিজা, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর ডেপুটি ডিরেক্টর দিপু হাফিজুর রহমান প্রমুখ।

 

মেলায় রয়েছে বক্তৃতা ভিডিও প্রতিযোগিতা, মঞ্চ অভিনয়, কুইজ প্রতিযোগিতা, সেলফি বুথ, সেলফি ভিডিও ৩৬০ ডিগ্রি, সেরা ফেসবুক পোস্ট, সেরা পোস্ট ক্যাপশন ও সেরা প্রোফাইল ফটো বিজয়ীদের জন্য শুভেচ্ছা স্মারক ইত্যাদি।

 

ঝালকাঠি জেলার প্রধান রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দের সমন্বয়ে নাগরিক সমস্যা সমাধানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে অ্যাডভোকেসি করার লক্ষ্যে গঠিত হয় এমএএফ। এমএএফ ঝালকাঠি জেলার বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানে কাজ করে চলেছে।



মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal