Advertise top
রাজনীতি

এই সরকার ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে:বরিশালে জেএসডি

বরিশাল নিউজ

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৩৩ পিএম    

এই সরকার ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে:বরিশালে জেএসডি
জাতীয় সমাজতান্ত্রিক দলের প্রতিনিধি সভা। ছবি: বরিশাল নিউজ

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদ উদ্দিন মাহমুদ স্বপন বলেছেন, এই সরকার রাষ্ট্রের আইনের শাসন উপেক্ষা করে, জঙ্গি শাসন ব্যবস্থা কায়েম করে, একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে।

 

এ দেশের সংবিধানে লেখা রয়েছে জনগণই ক্ষমতার মালিক। কিন্তু আজও আমরা প্রজাতন্ত্রের সেবকরা বর্তমান সরকারের অধীনে চাকর হয়ে আছি, আর প্রজাতন্ত্রের চাকররা সেবক হয়ে আছে। আজ তারা একটি আইন করে এ দেশের জনগণের কথা বলার অধিকার কেড়ে নিয়ে ক্ষমতা দখল করে বসে আছে।

 

তিনি আরো বলেন, আজকে আমাদের লড়াই ক্ষমতায় যাবার জন্য নয়, আমাদের লড়াই হচ্ছে জনগণ নিজ নিজ ভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করা সহ অধিকার আদায়ের লড়াই।তাই আমরা স্বাধীন দেশটাকে আরো একবার নতুনভাবে গড়ে তোলার জন্য জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবির জন্য সকল দল রাজপথে আন্দোলন করছি।

 

জেএসডি বরিশাল জেলা ও মহানগর শাখার আয়োজনে বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি সকাল ১১টায় ধ্বংসপ্রাপ্ত রাষ্ট্র পুনরুদ্ধার, অংশীদারিত্ব গণতন্ত্র কায়েম, দ্রব্যমূল্যের ঊর্ধ্ব গতিরোধ, মানবাধিকার ন্যায়বিচার প্রতিষ্ঠা ভোটাধিকার সুষ্ঠু নির্বাচন, সরকারের পদত্যাগ, ‘ডামি’ সংসদ বাতিলের দাবিতে বরিশাল প্রেসক্লাবের ৩য় তলায় এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা জেএসডি আহ্বায়ক ইকবাল খান জাহিদের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য সমীরণ হালদারের সঞ্চালনায় প্রতিনিধি সভায় আরো বক্তব্য রাখেন সহ সভাপতি সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম সামসুল আলম নিক্সন প্রমুখ।



 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal