Advertise top
রাজনীতি

বরিশালে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

বরিশাল নিউজ

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৯ পিএম     আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০২ এএম

বিএনপির লিফলেট বিতরণ
বরিশাল মহানগর বিএনপির লিফলেট বিতরণ। ছবি: বরিশাল নিউজ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ও বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার দাবীতে বরিশাল নগরীর পথচারি, ব্যবসা প্রতিষ্ঠান সহ বিভিন্নস্থানে মহানগর বিএনপির আয়োজনে লিফলেট বিতরন করা হয়।

 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি সকাল ও বিকালে দুভাগে লিফলেট বিতরন কর্মসূচি পালন করে।

 

সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয় থেকে কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড. বিলকিস জাহান শিরিন ও বরিশাল মহানগর বিএনপি আহবায়ক সদ্য কারামুক্ত মো. মনিরুজ্জামান খান ফারুকের নেতৃত্বে মহানগর বিএনপির বিভিন্ন সদস্য সহ দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ভাগ হয়ে নগরীর বিভিন্ন স্পটের পথচারি, ব্যবসা প্রতিষ্ঠান যানবাহনে লিফলেট বিতরন করে।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সদস্য এাড. হুমাউন কবীর মাসুদ, এ্যাড. আজাদ হোসাইন, আব্দুল হালিম মৃধা, আফরোজা খানম নাসরিন, আহমেদ জেকি অনুপম, জাহিদুর রহমান রিপন, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মাসুদুর রহমান মাসুদ, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সম্পাদক এ্যাড. মাযহারুল ইসলাম জাহান, মহানগর স্বেচ্ছাসেবকদল আহবায়ক মসিউর রহমান মঞ্জু, মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড. রেজাউল করীম রনি সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

 

বিকালে আসরবাদ নগরীর বটতলা বাজার থেকে চৌমাথা নভগ্রাম সড়কে বিভিন্নস্থানে মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের নেতৃত্বে লিফলেট বিতরন করা হয়।

 

এ সময় নেতৃবৃন্দরা বলেন বর্তমান সরকারকে গত ৭ই জানুয়ারি জণগণ এই ডামি সরকারের নির্বাচনে ভোট গ্রহনে বিরত থেকে সরকারকে প্রত্যাক্ষান করেছে।

 

আরো বলেন বর্তমান এই মৌসুমে নিত্যপ্রয়োজনীয় সবজি সহ সকল প্রকার নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে এই অবৈধ সরকার তা নিয়ন্ত্রন করতে ব্যার্থ হচ্ছে।

 

নেতৃবৃন্দ আরো বলেন দেশের পাশ্ববর্তী দুটি দেশের সিমান্তে আমাদের স্বাধীন দেশের মানুষকে গুলি করে মারছে সেখানে সরকার কোন কথা বলতে সাহস পায়না।

 

অন্যদিকে প্রতিনিয়ত বিএনপির শান্তিপ্রিয় আন্দোলন সংগ্রামে বিএনপির নেতা কর্মীদের গুলি করে হত্যা করেছে এমনকি জেলখানায় আমাদের নেতা কর্মীদের রেখে হত্য করেছে।

 

আমাদের এই অবৈধ ডামি নির্বাচনের কাছ থেকে যতই বাধা আসুক আমরা তা মোকাবেলা করেই আমাদের আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব যতদিন পর্যন্ত এই সরকারের পতন না হওয়া পর্যন্ত।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal