Advertise top
নির্বাচন

টাকা বিতরণের সময় ট্রাক মার্কার কর্মী গ্রেপ্তার, কারাদণ্ড

বরিশাল নিউজ

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১২:১০ এএম     আপডেট : ১৫ জানুয়ারি ২০২৪, ০৮:৫৭ পিএম

টাকা বিতরণের সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী গ্রেপ্তার, কারাদণ্ড

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বরিশাল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপনের পক্ষে ভোট চেয়ে টাকা বিতরণের সময় মঞ্জুর মোর্শেদ নামে ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন নৌকার প্রার্থীর কর্মী-সমর্থকরা। পরে তাকে ১৫ দিনের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

শনিবার, ৬ জানুয়ারি রাতে নগরীর জিয়া সড়কের মদিনা মসজিদ এলাকা থেকে ১৭ হাজার টাকাসহ তাকে আটক করা হয়। মঞ্জুর মোর্শেদ নগরীর ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র সাদিক আব্দুল্লাহর অনুসারী।

 

এই আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচন করছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপন। দ্বৈত নাগরিকত্বের কারণে সাদিক আব্দুল্লাহর প্রার্থিতা বাতিল হলে রিপনকে সমর্থন দেন সাদিক।

 

মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আফজালুল করিম সাংবাদিকদের বলেন, ‘২ জানুয়ারির পর থেকে মঞ্জু এলাকায় ভোটারদের টাকা বিতরণ করে আসছিলেন। বিষয়টি জানার পর তাকে নজরদারিতে রাখা হয়।

 

শনিবার রাতে জিয়া সড়ক এলাকায় ভোটারদের টাকা বিতরণ করছিলেন। বিষয়টি জানার পর নৌকার প্রার্থীর সমর্থকরা তাকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া একটি তালিকা পাওয়া যায়। সেই তালিকা অনুযায়ী প্রায় এক লাখ টাকা ভোটারদের মাঝে বিতরণ করেছেন।’

 

কোতয়ালি মডেল থানার পরিদর্শক আমান উল্লাহ আল বারী বলেন, ‘মঞ্জুকে ১৭ হাজার টাকাসহ আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারকের কাছে ভোটারদের মাঝে টাকা বিতরণের কথা স্বীকার করেছেন মঞ্জু। এরপর তাকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।’


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal