Advertise top
নির্বাচন

আ’লীগ দেশের মানুষের অর্থ-সামাজিক উন্নতি নিশ্চিত করে: শেখ হাসিনা

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ০৮:২৯ পিএম    

আ’লীগ দেশের মানুষের অর্থ-সামাজিক উন্নতি নিশ্চিত করে: শেখ হাসিনা
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ছবি: টিভি

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ রেডিও টেলিভিশনে ভাষণ দিয়েছেন। ভাষণে তিনি ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

 

তাঁর এই ভাষণ বাংলাদেশ টেলিভিশন, রেডিও বাংলাদেশ এবং বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেল থেকে একযোগে সম্প্রচার করা হয়।

 

প্রধানমন্ত্রী, গণতন্ত্র ও আইনের শাসনে বিশ্বাসী রাজনৈতিক দলসমূহ এবং প্রতিষ্ঠানের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, সাংবিধানিক প্রক্রিয়া ব্যাহত হয় এমন কোন উদ্ভট ধারণাকে প্রশ্রয় দেবেন না এবং ইন্ধন যোগাবেন না।

 

তিনি আরো বলেন, আমরা একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা করছি। এই প্রথম বাংলাদেশে আইনের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনকে আর্থিকভাবে স্বাধীনতা দেওয়া হয়েছে। প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা নির্বাচন কমিশনের অধীনে ন্যাস্ত করা হয়েছে। সম্পূর্ণ স্বাধীনভাবে নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করছে। আমাদের সরকার সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছে।

 

 আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আরো বলেন, গণমানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, দেশের মানুষের অর্থ-সামাজিক উন্নতি নিশ্চিত করে। জনগণের খাদ্য, নিরাপত্তা, চিকিৎসা, বাসস্থান, শিক্ষা, কর্মসংস্থান ও ব্যাপক হারে অবকাঠামো উন্নয়ন হয়।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal