Advertise top
স্মরণ

শহিদ বুদ্ধিজীবী দিবসে বরিশালে শ্রদ্ধা নিবেদন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৫১ পিএম     আপডেট : ১৪ ডিসেম্বর ২০২৩, ১০:১৪ পিএম

শহীদ বুদ্ধিজীবী দিবসে বরিশালে শ্রদ্ধা নিবেদন
বরিশালে শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি নামফলক স্তম্ভে শহীদ বুদ্ধিজীবী দিবসে শ্রদ্ধা জানাচ্ছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সিটি মেয়র। ছবি: বরিশাল নিউজ

বরিশালে যথাযোগ্য মর্যদায় পালন করা হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস। এই  উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি নামফলক স্তম্ভে ও ত্রিশ গোডাউন বধ্যভূমিতে পানিসম্পদ প্রতিমন্ত্রী, সিটি মেয়র, বিভাগীয় ও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেছে।

 

জেলা প্রশাসন দপ্তর সম্মুখে শহীদ মুক্তিযোদ্ধা নাম ফলকস্তম্ভে  সকাল সাড়ে ৯টায় ফুলেল শ্রদ্ধা জানান পাণিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম ও বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত সহ জেলা ও মহানগরের আওয়ামী লীগের এক অংশ।

 

এরপরপরই বরিশাল সিটি মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও ওয়ার্ড কাউন্সিলর সাথে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

এখানে আরো শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল বিভাগীয় প্রশাসন, ডিআইজি, পুলিশ কমিশনার, পুলিশ সুপার, জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারী দপ্তর কর্মকর্তাগণ।

 

নগরীর ত্রিশগোডাউন  বধ্যভূমি স্মৃতি ৭১ স্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর অনুসারী আওয়ামী লীগের অপর অংশ।

 

অন্যদিকে সকাল ১০টায় মুক্তিযোদ্ধা স্মৃতিনাম ফলক স্তম্ভে শ্রদ্ধা জানান বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নেতৃবৃন্দ।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal