Advertise top
বরিশাল

মনোনয়ন খুশিতে আনন্দের জোয়ার

বরিশাল নিউজ

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩, ০৬:১১ পিএম    

মনোনয়ন খুশিতে আনন্দের জোয়ার
নেতাকর্মীদের উষ্ণ অভ্যর্থনায় সিক্ত পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি। ছবি: বরিশাল নিউজ

বরিশাল ৫ আসনে ২৬ নভেম্বর আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম। এই ঘোষণার পরপরই বরিশালে আনন্দ মিছিল শুরু হয়ে যায়।

 

মনোনয়ন পাওয়ার দুই দিন পর ২৮ নভেম্বর প্রতিমন্ত্রী বরিশাল বিমানবন্দরে পা রাখলে সেখানেই নেতাকর্মীদের উষ্ণ অভ্যর্থনা শুরু হয়ে যায়।

 

বরিশাল আওয়ামী লীগের নেতাকর্মীদের একাংশ তাকে স্বগত জানাতে জড়ো হন বিমানবন্দরে। এর আগে তিনি বরিশালে আসবেন সংবাদেই গত ২৭ নভেম্বর রাত থেকেই সাজ সাজ রব পড়ে যায় নগরীতে।

 

বরিশালের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত তাকে অভ্যর্থনা জানাতে নগরীর সব তোরণগুলোর লেখা বদলে দেওয়ার নির্দেশ দেন। গড়িয়ারপার থেকে শুরু হয় জাহিদ ফারুক শামীম এমপিকে ফুলেল শুভেচছা ও ভালোবাসা প্রদান। রাস্তার দুপাশে জনমানুষের ঢল নামে। কাশিপুর বাজার, নথুল্লাবাদ বাস টার্মিনাল মোড়ে শ্লোগান ওঠে ‘আর কোনো নেতা নাই শামীম-খোকন দুই ভাই’।

 

বিএম কলেজ গেট হয়ে নতুন বাজার, জেলখানা মোড়ে জনতার জোয়ার নামে। বিবির পুকুর পাড়ে বঙ্গবন্ধু ও আব্দুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন করেন জাহিদ ফারুক। তাকে নিয়ে গাড়িবহর পুনরায় এগিয়ে চলে সদর রোড ধরে বাংলা বাজার, নগরীর আমতলা মোড়ের পানির ট্যাংক, সিএন্ডবি রোড চৌমাথা হয়ে নবগ্রাম রোডের নিজ বাসভবনের সামনে গিয়ে যাত্রা বিরতি করের তিনি।

 

এসময় জাহিদ ফারুক তাকে মনোনয়ন দেওয়ার জন্য প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তিনি আমাকে পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। আমি সততা ও নিষ্ঠার সাথে সে দায়িত্ব পালন করার চেষ্টা করে চলেছি। পাশাপাশি আমার প্রতি বরিশালবাসীর ভালোবাসা ও বিশ্বাসে আস্থা রেখেই প্রধানমন্ত্রী আমাকে পুনরায় সদর আসনের মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন।

 

জাহিদ ফারুক বলেন, আমি কথা দিচ্ছি, জয়ী হয়ে আসতে পারলে যেসব উন্নয়ন করোনাকালীন সংকট সময়ে ও বিভিন্ন কারণে বাধাগ্রস্ত হয়েছে সেসব কাজ সম্পন্ন করবো। তিনি বলেন, আমি বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে সাথে নিয়ে বরিশাল নগরী ও সদর উপজেলাকে একটি আধুনিক সুন্দর শহর হিসেবে গড়ে তুলবো।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal