Advertise top
বরিশাল

যুবককে ছুরিকাঘাতে হত্যা, অভিযুক্ত গ্রেপ্তার

বরিশাল নিউজ, ভোলা

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ০৮:১১ পিএম    

যুবককে ছুরিকাঘাতে হত্যা, অভিযুক্ত গ্রেপ্তার
প্রতীকী ছবি

ভোলায় পারিবারিক বিরোধের জের ধরে আইয়ুব আলী টুটুল নামে এক যুবককে হত্যা করা হয়েছে।নিহত আইয়ুব আলী টুটুল সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো.আব্দুর রহমানের ছেলে।

 

ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চর মনষা গ্রামে শনিবার সকালে এ ঘটনা ঘটে।

 

নিহতের পরিবারের অভিযোগ, টুটুল চর মনষা গ্রামের সরকারি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ছিলেন। অভিযুক্ত মো.ফারুক হাওলাদার একই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। শুক্রবার দুপুর ও বিকালে টুটুল ও ফারুকের স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে ক্ষিপ্ত হন ফারুক হাওলাদার।

 

শনিবার সকালে টুটুল বাড়ি থেকে কাজের জন্য সাইকেল নিয়ে বের হলে ওই গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় তার গতিরোধ করেন ফারুক। পরে তাকে ছুরি দিয়ে আঘাত করে ফারুক। এ সময় টুটুলের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ফারুক পালিয়ে যান। পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় টুটুলের।

 

এ ঘটনায় এলাকার মেম্বার ইমাম হোসেন জানান, সকাল ৭টার দিকে তিনি জনতা বাজারে গেলে টুটুল তাকে পারিবারিক বিরোধ ও ঝগড়া বিবাদ সম্পর্কে জানায়। তখন তিনি এ ঘটনা মিমাংশা করে দেওয়ার আশ্বাস দেন। পরে স্থানীয় লোকজন টুটুলের ছুরিকাঘাতের ঘটনা জানায়।

 

ভোলা মডেল থানার ওসি মো.শাহিন ফকির জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত ফারুককে আটক করেছে পুলিশ।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal