Advertise top
বরিশাল

দোয়া নিতে বড় ভাইয়ের বাড়ীতে ছোট ভাই মেয়র খোকন

বরিশাল নিউজ

প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ১১:১১ পিএম     আপডেট : ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পিএম

দোয়া নিতে বড় ভাইয়ের বাড়ীতে ছোট ভাই মেয়র খোকন
আবুল হাসানাতের বাড়ীতে বরিশালের মেয়র খায়ের আবদুল্লাহ। ছবি: ফেসবুক

মেয়রের দায়িত্ব নেওয়ার আগে বড় ভাই আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির দোয়া নিতে গ্রামের বাড়ি আগৈলঝাড়ার শেরালে গিয়েছিলেন বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত।

 

 

বরিশাল সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে  বড় ভাইকে  আমন্ত্রণও  জানান  তিনি। আগামী ১৪ নভেম্বর দায়িত্বগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার, ১১ নভেম্বর পোস্ট দিয়ে বিষয়টি জানান  আবুল হাসানাতের ছোট ছেলে ও  বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ।

 

ফেসবুক পোস্টটিতে তিনি লিখেন, ‘আমাদের সেরালস্থ বাসভবনে  বরিশাল সিটি কর্পোরেশনে মেয়রের  দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে আমাদের আমন্ত্রণ জানাতে আসেন আমার ছোট চাচা আবুল খায়ের আব্দুল্লাহ ও চাচাতো ভাই প্রত্যুষ।’

 

এদিকে এ সময় আবুল হাসানাত আব্দুল্লাহর সঙ্গে তার দুই ছেলে সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ ও সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহকে দেখা যায়। তবে সেখানে ছিলেন না আবুল হাসানাতের বড় ছেলে বিদায়ী মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

 

আগামী ১৪ নভেম্বর মেয়র হিসেবে দায়িত্ব নেবেন খোকন সেরনিয়াবাত। এর আগে গত ৯ নভেম্বর পদত্যাগ করেছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal