Advertise top
বরিশাল

চরফ্যাশন যুবদল অফিসে হামলা-ভাঙচুর

বরিশাল নিউজ, ভোলা

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ০৭:১০ পিএম     আপডেট : ৩০ অক্টোবর ২০২৩, ০৭:৪৭ পিএম

ঢাকা মহাসমাবেশে যোগ দেওয়ায় চরফ্যাশন যুবদল অফিসে হামলা-ভাঙচুর
চরফ্যাশন যুবদল অফিসে হামলা-ভাঙচুর। ছবি: বরিশাল নিউজ

ঢাকায় বিএনপির মহাসমাবেশে অংশ নেওয়ায় ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা বাজারে যুবদলের অফিসসহ কয়েকটি প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়েছে।

 

আওয়ামী লীগ সমর্থকদের বিরুদ্ধে এই হামলা ও ভাঙচুরের অভিযোগ এনেছে যুবদল।

 

থানা পুলিশ ও বিএনপি সুত্র জানায়, গত রবিবার,২৯ অক্টোবর সন্ধ্যার পর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দক্ষিণ আইচা বাজারে  চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ শেষে ঝটিকা মিছিল বের করে।

 

সেই মিছিল থেকে কর্মীরা থানা যুবদলের অফিস, দক্ষিণ আইচা ক্যাডেট স্কুল এন্ড কলেজর ক্লাস রুমের একটি টিনের বেড়া, প্রায় ১০ টি বেঞ্চ, এবং বিএনপির সমর্থক জুতা ব্যবসায়ী সোহাগের দোকানের একটি গ্লাস এবং ইলেকট্রনিকস ব্যবসায়ী সালাউদ্দিনের দোকানের একটি গ্লাস,দক্ষিণ আইচা বাসস্ট্যান্ডের মুরগি ব্যবসায়ী ইয়াছিনের দোকানের টিন সেটের বেড়া ভাঙচুর করে।

 

দক্ষিণ আইচা থানা যুবদলের সভাপতি ইকবাল হাওলাদার জানান,যুবদলের অফিসের প্রায় ১২০ চেয়ার, ২টি টেবিলসহ অফিসটি ভাংচুর করে হামলাকারীরা।

 

দক্ষিণ আইচা ক্যাডেট স্কুলের অধ্যক্ষ রিয়াজ উদ্দিন জানান, হামলায় আমার শিক্ষা প্রতিষ্ঠানের ১০ বেঞ্চ, দরজা-জানালা এবং ষষ্ঠ শ্রেনির আছসাইফ, পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী শোহান, চতুর্থ শ্রেনীর সেলিম আহত হন। এছাড়াও হামলাকারীদের ভয় প্রায় ৭০ জন শিক্ষার্থী আতঙ্কিত হয়ে পড়ে।

 

এ বিষয়ে চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিউল্লাহ হাওলাদার বলেন, সারাদেশের মতো রবিবার সন্ধ্যায় চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ করে আমি বাড়িতে চলে আসি। এরপর দক্ষিণ আইচা বাজারে কি ঘটেছে তা আমার জানা নাই। 

 

চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহাগ আকন বলেন, এ ধরনের কোন ঘটনাই ঘটেনি।

 

দক্ষিণ আইচা থানার ওসি মোসাঈদ আহমেদ জানান,পুলিশ গিয়ে সাথে সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। কেউ লিখিত অভিযোগ দেয়নি।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal