Advertise top
রাজনীতি

যখনই ডাক আসবে,তখনই আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে: সরোয়ার

বরিশাল নিউজ

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩, ০৯:১০ পিএম    

যখনই ডাক আসবে,তখনই আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে: সরোয়ার
বরিশাল বিএনপি কার্যালয়ে সামনে নেতাদের মুক্তির দাবিতে জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ। ছবি: বরিশাল নিউজ

 

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশনেত্রী খালেদা জিয়া এই বরিশালকে অনেক কিছুই দিয়েছেন,কিন্তু আমরা তাকে কিছুই দিতে পারি নাই। তাই যখনই ডাক আসবে তখনই গণতন্ত্র উদ্ধারের জন্য ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান তিনি।

 

সরোয়ার অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ আবার ২০১৪ ও ২০১৮ সালের মত নির্বাচন করার পথে হাটতে শুরু করেছে। কিন্তু মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য  আন্দোলন করছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

 

সরোয়ার আরও বলেন, এই তত্ববধায়ক সরকারের জন্য ১৭৩ দিন আন্দোলন - হরতাল করে বহু মানুষ হত্যাসহ দেশের সম্পদ ধ্বংস করেছে এই আওয়ামী লীগ। এখন বলে সংবিধানের বাইরে নির্বাচন নয়।

 

 

আজ  শনিবার বিকালে জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ে সামনে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াসহ কেন্দ্রীয় যুবদল সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না ও কেন্দ্রীয় যুবদলসহ সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনের মুক্তির দাবিতে জেলা যুবদলের বিক্ষোভকারীদের উদ্দেশ্যে একথা বলেন তিনি।

 

বরিশাল জেলা ভারপ্রাপ্ত যুবদল সভাপতি মামুন রেজা খান এতে  সভাপতিত্ব করেন। জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলুর সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, বরিশাল জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খান, সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিন প্রমুখ।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal