Advertise top
ফটো গ্যালারি

চিরপ্রতিদ্বন্দ্বী ২ দেশ

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ১০:১০ পিএম     আপডেট : ১৪ অক্টোবর ২০২৩, ১০:৪২ পিএম

মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী ২ দল
ভারত-পাকিস্তান অধিনায়ক

 

৫০ ওভারের বিশ্বকাপে পাকিস্তান এরআগে ৭ বার ভারতের মুখোমুখি হয়েছিল।কোন বারই জিততে পারেনি। সেই ইতিহাস বদলাতে আজ  আরও একবার ভারতের বিপক্ষে মাঠে নামে পাকিস্তান। তবে এবারও ইতিহাস বদলাতে পারলো না বাবর আজমের দল। ৮ বারই জয় ঘরে তুললো চিরপ্রতিদ্বন্দ্বি ভারত।

 

পাকিস্তানকে হারানোর পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বলেন, আমরা খুব বেশি উত্তেজিত হতে চাই না এবং খুব কমও হতে চাই না। শিরোপা জয়ের আগ পর্যন্ত আমাদের ধারাবাহিক পারফর্ম করে যেতে হবে।

 

টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠান ভারত অধিনায়ক রোহিত শর্মা।


 

৮ম ওভারের শেষ বলে আব্দুল্লাহ শফিককে লেগ বিফোরের ফাঁদে ফেললেন মোহাম্মদ সিরাজ। আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো শফিক আজ করলেন ২৪ বলে ৩ বাউন্ডারিতে ২০ রান। ভারতের উল্লাস।


বাবর আজম  ও মোহাম্মদ রিজওয়ান জুটি। ৭৮ রানে যেতেই ফিরে যান ফিফটি করা অধিনায়ক বাবর। তিনি ৫০ রানের ইনিংস খেলেন। দলের তখন ১৫৫ রান।


ভারতের ক্যাপ্টেন রোহিত শর্মা খেলেন ৬৩ বলে ৮৬ রানের বিধ্বংসী ইনিংস। ছয়টি করে চার ও ছক্কা মারেন ‘হিটম্যান’ খ্যাত এই ওপেনার।


ভারতের একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ।

 

পাকিস্তানের একাদশ: আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলী ও হারিস রউফ।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal