Advertise top
রাজনীতি

খালেদা জিয়ার কিছু হলে, শেখ হাসিনা ১ নম্বর আসামী হবে: কায়সার

বরিশাল নিউজ

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ০৭:১০ পিএম    

খালেদা জিয়ার কিছু হলে, শেখ হাসিনা ১ নম্বর আসামী হবে: কায়সার
বরিশালে ল ইয়ারর্স ফ্রন্টের পদযাত্রা

 

বিদেশে চিকিৎসার নিতে হলে খালেদা জিয়াকে আদালতে যেতে হবে প্রধানমন্ত্রীর এই বক্ত্যেবে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তবাদী কেন্দ্রীয় আইনজীবী ফোরামের মহাসচিব বারিস্টার কায়সার কামাল। তিনি বলেন, আমরা কোন আদালত যাবো? যে আদালত খালেদা জিয়ার ৫ বছরের সাজা ১০ বছর করেছে, আমরা সে আদালতে যাব?

 

কায়সার কামাল আরও বলেন, দেশের ১৮ কোটি মানুষের নয়নের মনি খালেদা জিয়া । শেখ হাসিনা রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে । খালেদা জিয়ার কিছু হলে শেখ হাসিনা হত্যা মামলার এক নাম্বার আসামী হবেন

 

দেশের মানুষকে সাথে নিয়ে শেখ হাসিনাকে বিদায় করে দেশে আইনের শাষন, গণতন্ত্র, ভোটাধিকার ফিরিয়ে আনতে চান বলেছেন কায়সার।

 

বরিশালে আজ সোমবার, ২ অক্টোবর ইউনাইটেড ল ইয়ারর্স ফ্রন্টের বরিশাল বিভাগের আইনজীবীদের পদযাত্রা কর্মসূচি পূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

 

পদযাত্রার আগে বরিশাল আইনজীবী সমিতির এনেক্স ভবনে ‘এক দফা এক দাবি এক শেখ হাসিনার পদত্যাগ, শপথবদ্ধ রাজনীতিবিদ বিচার পতিদের পদত্যাগ দাবি করা হয়।

 

সমাবেশে সভাপতিত্ব করেন এ্যাড. আলী আহমেদ। বরিশাল আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কো-অডিনেটর সুব্রত চৌধুরী, কেন্দ্রীয় আইনজীবী ফোরাম সদস্য সচিব কামরুল ইসলাম সজলসহ  বরিশাল আইনজীবী ফোরামের সভাপতি মহসিন মন্টু, এ্যাড, আলী হায়দার বাবুল, নাজিম উদ্দিন পান্না, শহিদ হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন বরিশাল বিভাগের ৬ জেলার আইনজীবী ফোরামের সভাপতি ও সাধারন সম্পাদক গণ।

 

পরে আদালত প্রাঙ্গণ থেকে ল ইয়ারর্স ফ্রন্টের কেন্দ্রীয় ও স্থানীয় সদস্যদের নিয়ে নগরীতে এক পদযাত্রা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যলয়ে শেষ হয়।

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal