Advertise top
বরিশাল

‘শেখ হাসিনার নেতৃত্বেই দেশ হবে সমৃদ্ধশালী ‘

বরিশাল নিউজ

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পিএম     আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৩:২০ পিএম

শেখ হাসিনার নেতৃত্বেই দেশ হবে সমৃদ্ধশালী’
শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভায় বিসিসি মেয়র খোকন সেরনিয়াবাত

 

জাতীয় নির্বাচনেও নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে বরিশালের নতুন মেয়র  খোকন আবদুল্লাহ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ হবে সমৃদ্ধশালী।

 

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মানাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এসব কথা বলেন।

 

বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর বিকাল আবুল খায়ের আব্দুল্লাহর রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।সভায় তিনি আরও বলেন, দেশের মানুষের অভিভাবক শেখ হাসিনা। মেয়র হিসেবে আমি কেবলমাত্র সেবা করতে এসেছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সেই সেবার কাজ চালিয়ে যাবো।

 

বরিশাল নানা সমস্যায় জর্জরিত জানিয়ে তিনি বলেন, এগুলো সমাধানে এরইমধ্যে অনেক মন্ত্রণালয়ে আমি গিয়েছি। তাদের কাছে আমি অনেক প্রশ্নের সম্মুক্ষীন হয়েছি। মন্ত্রণালয়সহ অনেক এনজিও জানে বরিশালের দূরবস্থার কথা। এটা আমার কাছে লজ্জার। বরিশাল সিটি কর্পোরেশনে প্রশাসনিক ব্যবস্থা নাই বললেই চলে। সেই প্রতিষ্ঠান জনগণের কি সেবা দিবে। তবে আমরা এগিয়ে যাবো। আমরা সফলও হবো। তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে অনেক দেশী বিদেশী ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছে। এসব মোকাবিল করেই আমাদের জয়ী হতে হবে।

 

মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম সভায় সভাপতিত্ব করেন।  

 

সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ বার কাউন্সিলের হাউজ কমিটির চেয়ারম্যান এ্যাড. আনিচ উদ্দিন শহিদ, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি কে বি এস আহম্মেদ কবির, এ্যাড. লস্কর নুরুল হক।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal