Advertise top
রাজনীতি

বরিশাল- ঝালকাঠি-পটুয়াখালী-পিরোজপুরে শেষ হল বিএনপির রোডমার্চ

বরিশাল নিউজ

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৯:০৯ পিএম    

বরিশাল- ঝালকাঠি-পটুয়াখালী-পিরোজপুরে শেষ হল বিএনপির রোডমার্চ
বরিশালে বিএনপির রোডমার্চ



সরকার পতনের একদফা দাবিতে  দক্ষিণাঞ্চলে বিএনপির রোডমার্চ বরিশাল থেকে শুরু হয় বেলা সাড়ে ১১ টার দিকে। দেড় ঘন্টায় ১৭ কিলোমিটার পথ অতিক্রম করে  দুপুর ১টায় ঝালকাঠি পোঁছায়।

 

রোডমার্চের নেতৃত্ব দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও বেগম সেলিমা রহমান। কয়েক হাজার মোটরসাইকেল, মাইক্রোবাস, পিআপ, ট্রাক ও তিনচাকার যানবহনে নেতাকর্মীরা রোডমার্চে অংশ নেন।

 

এর আগে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে রোডমার্চ উদ্বোধন করেন নজরুল ইসলাম খান। উদ্বোধনী অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, এক দফা দাবিতে রোডমার্চ দিয়ে বিএনপি চূড়ান্ত আন্দোলন শুরু করেছে। এই রোডমার্চের মধ্যেই আরও কঠোর আন্দোলনের বার্তা আসছে।

 

 

বেগম সেলিমা রহমান বলেন, কোন ষড়যন্ত্র করে আওয়ামী লীগ সরকারের শেষ রক্ষা হবে না। শেখ হাসিনাকে বিদায় নিতেই হবে। উদ্বোধনী সভায় আরও বক্তৃতা করেন বিএনপি যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারসহ অন্যান্য নেতারা। 

 

ঝালকাঠি জিরো পয়েন্টে পথসভা শেষে দুপুর ২টার দিকে গাড়ির বহর পিরোজপুরের দিকে যাত্রা শুরু করে। ঝালকাঠি জিরো পয়েন্ট থেকে ৩৭ কিলোমিটার দূরে থেকে পিরোজপুরের শিয়ালকাঠি নামক স্থানে পৌঁছে রোডমার্চ শেষ হয়।

 

 

 এদিকে পটুয়াখালী থেকে রোডমার্চ সকাল ৯টার দিকে শুরু হয়। পটুয়াখালী কৃষি অবতরণ বিমান বন্দর থেকে উদ্বোধনী সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি। পটুয়াখালী থেকে বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল নিয়ে দলীয় নেতাকর্মীরা পায়রা ব্রিজ, বাকেরগঞ্জ পার হয়ে বরিশালে আসে।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal