Advertise top
বরিশাল

দেশ অচল করতে বিএনপি ব্যস্ত থাকে: স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল নিউজ, ভোলা

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৯ এএম

উন্নয়ন নয়, দেশ অচল করতে বিএনপি ব্যস্ত থাকে: স্বরাষ্ট্রমন্ত্রী

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘বিএনপি দেশে কোন উন্নয়ন করতে পারে না। নির্বাচন এলে কীভাবে অগ্নিসন্ত্রাস করবে, দেশকে অচল কিংবা অন্ধকার করবে– এসব নিয়েই ব্যস্ত থাকে। এ দেশের মানুষ তা ভালো করেই বুঝে গেছে।’

 

রবিবার, ১৭ সেপ্টেম্বর ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন। ১৫ কোটি ঢাকা ব্যয়ে ভবনটি তৈরি হয়েছে।

 

 

দেশের মানুষ আর বিএনপির অন্ধকারে ফিরে যেতে চায় না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মানুষ আলোকিত বাংলাদেশ চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই ক্ষমতায় চায়। এ দেশের মানুষ ভালো করে জানে, দেশকে এগিয়ে নিতে হলে নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগের মূল শক্তি দেশের জনগণ।’

 

তিনি আরো বলেন, পুলিশের প্রশংসা শুনলে আমার খুব ভালো লাগে।কারন পুলিশ প্রশাসনকে অত্যন্ত দক্ষতার সাথে গড়ে তোলা হয়েছে। তাই তারা জনগণের পাশে থেকে বন্ধু হয়ে কাজ করে যাচ্ছে। পুলিশই দেশের নিরাপত্তার দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, এ অঞ্চলের মাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আয়ামী লীগের ঘাঁটি। আমি চরফ্যাশনকে একটি আধুনিক উপজেলায় রুপান্তরিত করবো। তিনি বলেন, দেশের কোনো উপজেলায় ৪টি থানা নেই। কিন্ত এখানের মানুষকে সেবা দিতে ৪টি আধুনিক থানা স্থাপন করেছি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। ভোলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি জামিল হাসান, জেলা প্রশাসক আরিফুজ্জামান প্রমুখ।

 

এর আগে মন্ত্রী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ ছাড়া চরফ্যাসন সদরে জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাশন স্কয়ার, খাসমহল জামে মসজিদ, দৃষ্টিনন্দন বাস টার্মিনাল পরিদর্শন করেন।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal