Advertise top
রাজনীতি

ছাত্রদলের কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে থানায় হত্যাচেষ্টার অভিযোগ

বরিশাল নিউজ

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পিএম    

ছাত্রদলের কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে থানায় হত্যাচেষ্টার অভিযোগ
ছাত্রদলের কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে নেতাকর্মীদের বিক্ষোভ। ছবি: সংগৃহীত

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিরুদ্ধে থানায় হত্যাচেষ্টার অভিযোগ করেছেন বরিশালের উজিরপুর শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক খোকন।

 

শ্রমিক দল নেতার এই অভিযোগের প্রতিবাদে শুক্রবার সকালে বিক্ষোভ মিছিল ও সভা করেছেন নেতা-কর্মীরা। ‘মিথ্যা অভিযোগ’ দেওয়ায় শ্রমিক দলের নেতাকে দল থেকে বহিষ্কারের দাবি জানান বক্তারা।

 

অভিযোগের বিষয়ে উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক খোকন বলেন, ‘আমি কোনো মিথ্যা অভিযোগ দেইনি। আমাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে।’

 

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মো.জাফর আহম্মেদ জানান, ‘বৃহস্পতিবার খোকন তাকে গুলি করে হত্যাচেষ্টার লিখিত অভিযোগ দিয়েছেন থানায়। এতে সাইফ মাহমুদসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করা হয়েছে। অভিযোগের তদন্ত চলছে।’

 

এদিকে সভায় উজিরপুর পৌর বিএনপির আহ্বায়ক মো. সহিদ খান বলেছেন, ৫ আগস্ট দেশের পটপরিবর্তনের পর উজিরপুর উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক খোকন বেপরোয়া চাঁদাবাজিসহ এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছেন। বিএনপির পক্ষ তাকে নিষেধ করা সত্ত্বেও কোনো বাধাই তিনি মানছেন না। পরে গত মঙ্গলবার উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে শান্তি সমাবেশের আয়োজন করা হয়। ওই সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. সাইফ মাহমুদ উজিরপুর উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ককে শাসান। এতে তিনি ক্ষিপ্ত হয়ে সাইফ মাহমুদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal